যুক্তরাষ্ট্রে ইসলামিক সেন্টার পরিদর্শন করবেন বাবর-রিজওয়ান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:১২ পিএম, ২১ মে ২০২৪

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগে যুক্তরাষ্ট্রের ইসলামিক সেন্টার পরিদর্শন করবেন বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। আগামী ১ জুন যুক্তরাষ্ট্রের ডালাসে ইসলামিক গবেষণা সেন্টারে একটি চ্যারিটি ইভেন্টে যোগ দেবেন পাকিস্তানের এই দুই তারকা ক্রিকেটার।

পাকিস্তানের খেলাধুলা বিষয়ক ওয়েবসাইট 'ক্রিকেট পাকিস্তান' এর এক প্রতিবেদনে এ খবর জানা গেছে।

ইভেন্টে বাবর-রিজওয়ান সাধারণ মানুষদের সুদবিহীন ঋণ প্রদান এবং শিক্ষার্থীদের শিক্ষা অনুদান প্রদানে সহায়তা করবেন বলে জানা গেছে। এই জনহিতকর প্রচেষ্টা সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীকে তাদের প্রাপ্য অধিকার বুঝিয়ে দেওয়ার ও শিক্ষামূলক উদ্যোগগুলোর সমর্থন ও অনুপ্রাণিত করার জন্য নেওয়ার হয়েছে।

এর আগে বিভিন্ন আন্তর্জাতিক সফরে ইসলামিক সেন্টার পরিদর্শনের রেকর্ড আছে বাবর ও রিজওয়ানের। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সফরেও তাদের ইসলামিক বক্তব্য দিতে দেখা গেছে, যা সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচিত হয়েছে।

আশা করা হচ্ছে, বাবর-রিজওয়ানের এই সফরে অসংখ্য মানুষের সমাগম হবে। পছন্দের তারকাদের দেখতেই অনেকে ভিড় জমাবেন।

এবারের বিশ্বকাপে পাকিস্তানের প্রথম ম্যাচ ৬ জুন। নিজেদের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক যুক্তরাষ্ট্রের মোকাবিলা করবেন বাবর-রিজওয়ানরা। ম্যাচটি হবে গ্র্যান্ড প্রেইরি ক্রিকেট স্টেডিয়ামে।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।