আমরা কিছুটা নার্ভাস ছিলাম: শান্ত

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৪৪ এএম, ১১ জুন ২০২৪

তীরে এসে তরি ডোবাটা যেব বাংলাদেশ ক্রিকেট দলের রক্তে মিশে গেছে। আগের ম্যাচে শ্রীলঙ্কার সঙ্গে শেষ দিকে মাহমুদউল্লাহ জেতাতে পারলেও এদিন আর পারেননি এই ব্যাটার। বাংলাদেশও হেরে যায় ৪ রানে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ১১৪ রানের লক্ষ্যে নেমেও শেষ দিকে ব্যাটারদের ব্যর্থতায় পারেনি বাংলাদেশ। শেষ দিকে ব্যাটারদের নার্ভাস হওয়াকেই দুষছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে শান্ত বলেন, ‘আমরা কিছুটা নার্ভাস ছিলাম। আমরা আত্মবিশ্বাসী ছিলাম এই রান তাড়া করার ব্যাপারে। কিন্তু দুর্ভাগ্যবশত হয়নি।

দক্ষিণ আফ্রিকার ইনিংসে শুরুতে ধস নামিয়েছিলেন তরুণ পেসার তানজিম হাসান সাকিব। তাকে নিয়ে অধিনায়ক বলেন, ‘তানজিম সাকিব কয়েকদিন অনেক পরিশ্রম করেছে। আমরা নতুন বলে উইকেট চাচ্ছিলেন। ও সেটা করে দিয়েছে।’

রিশাদ হোসেনের বোলিংয়েরও প্রশংসা করেন শান্ত, ‘রিশাদ অসাধারণ বল করেছে। ও যেভাবে গেল কয়েকটি ম্যাচ বোলিং করেছে, সেটা অবিশ্বাস্য। আমরা গত ১০-১৫ বছর একজন লেগ স্পিনারের অভাব বোধ করেছিলাম। ভাগ্য সুপ্রসন্ন হওয়ায় একজন পেয়েছি।’

আরআর/এমএমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।