বেনজেমার পরিবর্তে রিয়ালে ইকার্দি!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:২২ পিএম, ২১ নভেম্বর ২০১৭
বেনজেমার পরিবর্তে রিয়ালে ইকার্দি!

মৌসুমের শুরুতে স্প্যানিশ সুপার কাপে বার্সেলোনাকে হারিয়ে শুভ সূচনা করেছিল রিয়াল মাদ্রিদ। সূচনাটা সে পর্যন্তই। লাল লিগার শুরু থেকেই রিয়াল মাদ্রিদের অবস্থা তথৈবচ। একের পর এক পরাজয় এবং ড্রয়ের ফলে লিগের ১২ ম্যাচ না যেতেই বার্সার সঙ্গে ১০ পয়েন্টের ব্যবধান দাঁড়িয়ে গেলো রিয়াল মাদ্রিদের। বলা হচ্ছে, মৌসুমের অর্ধেক যেতে না যেতেই বার্সেলোনাকে শিরোপাটা দিয়ে দিল রিয়াল।

স্ট্রাইকারদের পায়ে গোল নেই। মাঝ মাঠের অবস্থা খুবই খারাপ, দলের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো সুপার ফ্লপ। এমন পরিস্থিতিতে একের পর এক ম্যাচে হোঁচটই খেয়ে যাচ্ছে জিনেদিন জিদানের দল।

এরই মধ্যে খবর এসেছে, ইতালির সাবেক এক ফুটবলার বলেছেন, আগামৗ মৌসুমেই করিম বেনজেমাকে ছেড়ে দিতে পারে লজ ব্লাঙ্কোজরা। পরিবর্তে দলে নিতে পারে ইন্টার মিলানের আর্জেন্টাইন স্ট্রাইকার মাউরো ইকার্দিকে। সিরি-আ তে একের পর এক গোল করে যাওয়া ইকার্দিই হয়তো রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ডে শক্তি বাড়িয়ে দিতে পারে কয়েকগুণ।

ফিওরেন্তিনা এবং এসি মিলানের সাবেক ফুটবলার ড্যানিয়েলে ম্যাসোরা নিশ্চিত করেই বললেন, 'বেনজেমার পরিবর্তে রিয়ালে দেখা যাবে ইকার্দিকে।'

প্রিমিয়াম স্পোর্টসের সঙ্গে আলাপকালে ম্যাসোরো বলেন, 'আমি আপনাকে বলে দিতে পারি যে, আগামী বছর ইকার্দি যাচ্ছে রিয়াল মাদ্রিদে। করিম বেনজেমার স্থান পূরণ করতে।'

সিরি-আ তে চলতি মৌসুমে এখনও পর্যন্ত মোট ১৩টি গোল করেছেন ইকার্দি। সিরি-আ তে তিনি রয়েছেন দ্বিতীয় স্থানে। আর রিয়াল মাদ্রিদের করিম বেনজেমার চেয়ে অনেক বেশি এগিয়ে। কারণ, এখনও পর্যন্ত মাত্র একটি গোল এসেছে বেনজেমার পা থেকে। ইন্টার মিলানের সঙ্গে ইকার্দির চুক্তি ২০২১ সাল পর্যন্ত। লা গেজেত্তা জানিয়েছে, এর মধ্যে তাকে কিনতে হলে রিলিজ ক্লজ পরিশোধ করতে হবে ১০০ মিলিয়ন ইউরো।

আইএইচএস/আইআই