রোনালদো-বেনজেমা জেতালেন রিয়ালকে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৪২ পিএম, ২৫ নভেম্বর ২০১৭

নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে হারতে হারতে বেঁচে গেল রিয়াল মাদ্রিদ। শেষ পর্যন্ত রোনালদো-বেনজেমার গোলে কোনোমতে জয় নিয়ে মাঠ ত্যাগ করে জিদানের দল। মালাগার বিপক্ষে রিয়ালের জয় ৩-২ গোলের ব্যবধানে। রোনালদো, বেনজেমা এবং কাসেমিরো করেছেন গোল তিনটি। মালাগার গোল দুটি করেন দিয়েগো রোলান, চোরি কাস্ত্রো।

এই জয়ে বার্সেলোনার সঙ্গে ব্যবধান ৭ পয়েন্টে নামিয়ে আনলো রিয়াল। ১২ ম্যাচে বার্সার পয়েন্ট ৩৪। ১৩ ম্যাচে রিয়ালের পয়েন্ট ২৭। যদিও আগামীকাল ম্যাচ রয়েছে বার্সার।

কাতালান ক্লাব জিরোনার কাছে হারই অনেকটা ব্যাকফুটে ঠেলে দেয় রিয়ালকে। এরপর টটেনহ্যামের সঙ্গে হার, অ্যাটলেটিকোর সঙ্গে ড্র রিয়ালকে আরো পেছনে ঠেলে দেয়।

তার উপর রোনালদোসহ তারকা ফুটবলারদের ফর্মহীনতা দুশ্চিন্তায় ফেলে দিয়েছিল কোচ জিদানসহ সবাইকে। অবশেষে চ্যাম্পিয়নস লিগে অ্যাপোয়েল নিকোশিয়াকে ৬-০ গোলে হারিয়ে ছন্দে ফেরে রিয়াল। এবার সেই ছন্দ ধরে রেখেই মালাগার বিপক্ষে গোল করলেন রোনালদো, বেনজেমা। গোলখরা কাটালেন অবশেষে রোনালদো।

খেলার ৯ম মিনিটেই রিয়ালকে এগিয়ে দেন করিম বেনজেমা। ১৮ মিনিটে সে গোল শোধ করে দেন দিয়েগো রোলান। ২১ মিনিটে আবারও রিয়ালকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান কাসেমিরো। ২-১ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে রিয়াল। খেলার ৫৮ মিনিটে রিয়ালের গোল শোধ করে দেন মালাগার চোরি কাস্ত্রো।

খেলার ৭৬ মিনিটে এসে গোলের দেখা পান রোনালদো। তার গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

আইএইচএস/আরএস/জেআইএম

আপনার মতামত লিখুন :