শেষ সময়ের গোলে হার এড়াল চেলসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:২৯ এএম, ২৬ নভেম্বর ২০১৭

নিজেদের মাঠে জয়ের সুযোগ ছিল লিভারপুলের। মোহামেদ সালাহর গোলে এগিয়েও ছিল দলটি। তবে শেষ সময়ের গোল করে চেলসিকে সমতায় ফেরান উইলিয়ান। ফলে প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

লিভারপুলের মাঠ অ্যানফিল্ডে আক্রমণ পাল্টা আক্রমণে খেলা চললেও ম্যাচের ২১ মিনিটে গোলের সুযোগ পায় চেলসি। তবে ড্যানি ড্রিঙ্কওয়াটারের বাড়ানো বলে হ্যাজার্ডের নেওয়া শট ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক স্বাগতিক গোলরক্ষক সিমোন মিনোলে। প্রথমার্ধের বাকি সময় দুই দলের কেউই গোল করতে ব্যর্থ হলে গোল শূন্য অবস্থায় বিরতিতে যায়।

বিরতি থেকে ফিরেই গোলের দেখা পায় স্বাগতিক দল। ম্যাচের ৬৫ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে অ্যালেক্স-অক্সলেইড চেম্বারলেইনের পাস ধরে সামনের ডিফেন্ডারকে কোনো সুযোগ না দিয়ে নিচু শটে গোল করেন দারুণ ছন্দে সালাহ। এ নিয়ে ইপিএল ও চ্যাম্পিয়ন্স লিগ মিলিয়ে শেষ আট ম্যাচে নয়টি গোল করলেন সালাহ।

তবে ম্যাচের ৮৫ মিনিটে স্বাগতিক দর্শকদের আনন্দ থামিয়ে দেন উইলিয়ান। হ্যাজার্ডের পাস ধরে এক ডিফেন্ডারের বাধা এড়িয়ে ডি-বক্সে ঢুকে ডান পায়ের উঁচু কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে বল জালে পাঠান ব্রাজিলের এই মিডফিল্ডার।

এ ড্রয়ে ১৩ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে চেলসি। আর ২৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে লিভারপুল।

এদিকে দিনের অপর ম্যাচে ওল্ড ট্র্যাফোর্ডে আত্মঘাতী গোলে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

এমআর/জেআইএম

আপনার মতামত লিখুন :