ফুটবল ক্যাম্পে যোগ দিচ্ছেন ইংলিশ গোলরক্ষক কোচ ব্রাউন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:১৪ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

সাফ চ্যাম্পিয়নশিপে চোখ রেখে দীর্ঘ মেয়াদী ক্যাম্প শুরুর আগেই বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনের কাছে গোলরক্ষক কোচ ও ফিটনেস কোচের চাহিদার কথা বলেছিলেন প্রধান কোচ অ্যান্ড্রু ওর্ড। কাজী সালাউদ্দিন সঙ্গে সঙ্গেই বলেছিলেন ‘ওকে’।

চাওয়ার সপ্তাহ না ঘুরতেই কোচিং স্টাফে যোগ দেন মারিও লেমস নামের এক পর্তুগিজ ফিটনেস কোচ। এবার ওর্ড পেয়ে যাচ্ছেন তার আরেক সহকারী গোলরক্ষক কোচ। জ্যাসন ব্রাউন নামের ইংলিশ গোলরক্ষক কোচের মঙ্গলবার ঢাকা এসে পৌঁছানোর কথা।

বিকেএসপিতে চলমান আবাসিক ক্যাম্পে ব্রাউন যোগ দিলে পূর্ণতা পাবে জাতীয় ফুটবল দলের কোচিং স্টাফে। ওর্ডের সহকারী হিসেবে আছেন সাম্প্রতিক সময়ে বয়সভিত্তিক দলে সাফল্য দেখানো কোচ মাহবুব হোসেন রক্সি।

নতুন দুই সহকারী পছন্দের আগে বাফুফেকে ছোট্ট একটি উপদেশ দিয়েছিলেন অ্যান্ড্র ওর্ড-গোলরক্ষক ও ফিটনেস কোচের এশিয়ায় কাজ করার অভিজ্ঞতা থাকলে ভালো। দুই কোচকে সেভাবেই পছন্দ করেছে বাফুফে। ফিটনেস কোচের কাজ করার অভিজ্ঞতা আছে থাইল্যান্ডে, গোলরক্ষক কোচ কাজ করেছেন ভিয়েতনামে। জ্যাসন ইংলিশ ক্লাব আর্সেনালের একাডেমিতেও কাজ করেছেন।

জ্যাসন ব্রাউনের ঢাকা আসার এয়ার টিকিটও পাঠিয়ে দিয়েছে বাফুফে। লন্ডনস্থ বাংলাদেশ হাই কমিশনকেও অনুরোধ করা হয়েছে তার ভিসা দ্রুত ইস্যু করতে। সোমবারই ভিসাসহ পাসপোর্ট হাতে পাওয়ার কথা ব্রাউনের। টিকিটও পাঠানো হয়েছে সেভাবে। সোমবার রওয়ানা দিলে মঙ্গলবার ঢাকায় এসে পৌঁছবেন জাতীয় ফুটবল দলের নতুন এ গোলরক্ষক কোচ।

আরআই/আইএইচএস/আরআইপি

আপনার মতামত লিখুন :