যেসব চ্যানেলে দেখা যাবে ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০০ পিএম, ২৩ মার্চ ২০১৮
যেসব চ্যানেলে দেখা যাবে ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচ

বিশ্বকাপের মূল পর্বে মাঠে নামার আগে শেষ সময়ে নিজেদের ঝালিয়ে নিচ্ছে দলগুলো। প্রীতি ম্যাচে আজ (শুক্রবার) রাতে মাঠে নামবে ব্রাজিল-আর্জেন্টিনা-জার্মানির মত দলগুলো। মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে বিশ্বকাপের স্বাগতিক দেশ রাশিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। আর ম্যানচেস্টার সিটির মাঠ ইতিহাদ স্টেডিয়ামে লড়বে ইতালির বিপক্ষে মাঠে নামবে মেসির আর্জেন্টিনা।

রাশিয়ার লুঝনিকিতেই হবে বিশ্বকাপের উদ্বোধনী ও ফাইনাল ম্যাচ। এর আগে সিএ মাঠেই স্বাগতিকদের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। তবে ইনজুরির কারণে এ ম্যাচে মাঠে নামা হচ্ছে না দলের সেরা তারকা নেইমারের। রাশিয়া-ব্রাজিল ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি টেন ২ ও বেট ৩৬৫।

দুই দলের এই ম্যাচের আগে পরিসংখানে অনেকটা এগিয়ে ব্রাজিল। আয়োজক দেশ হিসেবে রাশিয়া বিশ্বকাপে সরাসরি যোগদান করলেও শেষ ৬ ম্যাচে তাদের জয় মাত্র দুই ম্যাচে। সেখানে শেষ ২৭টি প্রীতি ম্যাচে তিতের দল জিতেছে ২৫ টি ম্যাচে। আর দুই দলের পাঁচবারের সাক্ষাতে ৩ বারই জিতেছে সাম্বা ফুটবল। বাকি দুই ম্যাচের কোনো ফল হয়নি।

এদিকে নেইমার মাঠে না নামলেও আর্জেন্টিনার হয়ে মাঠে নামছেন মেসি। প্রতিপক্ষ ইতালির বিপক্ষে জয়ের জন্যই মাঠে নামবে সাম্পাওলির শিষ্যরা। বিশ্বকাপের জায়গা না পাওয়ার হতাশা কাটিয়ে উঠতে মেসিদের বিপক্ষে জয় চায় ইতালি। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত পৌনে ১টায়। সরাসরি সম্প্রচার করবে সনি টেন ১ ও বেট ৩৬৫।

এমআর/এমএস