আর্জেন্টিনা দলের সঙ্গে থেকে যেতে চান রোমেরো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ২৫ মে ২০১৮ | আপডেট: ১২:০৪ এএম, ২৬ মে ২০১৮

রাশিয়া বিশ্বকাপের ২৩ সদস্যের মূল দলে জায়গা পেয়েছিলেন। কিন্তু ইনজুরির কারণে বিশ্বকাপের মাত্র কদিন আগে ছিটকে গেলেন আর্জেন্টিনা দলের প্রধান গোলরক্ষক সার্জিও রোমেরো। ডান পায়ের হাড়ের জোড়ায় ব্যথা পাওয়ায় তাকে করাতে হবে অস্ত্রোপচার। তবে রোমেরো নাকি চোট নিয়েই দলের সাথে বিশ্বকাপে থেকে যেতে চান। এমন তথ্য জানিয়েছেন দলের কোচ হোর্হে সাম্পাওলি।

রোমেরোর ছিটকে পড়া নিয়ে সাম্পাওলি বলেন, ‘ওকে বিশ্বকাপ দল থেকে বাদ দেওয়া সত্যিই খুব কঠিন একটি কাজ। এটা সত্যিই খুব কষ্টদায়ক ছিল। কেননা এটা ছিল অকল্পনীয়। আমরা কখনো ভাবিনি। তবে আমাদের সিদ্ধান্ত নিতে হয়েছিল, যদিও সার্জিও আমাদের সাথেই থাকতে চায়।’

মার্চে স্পেনের বিপক্ষে প্রীতি ম্যাচে ইনজুরিতে পড়েন অভিজ্ঞ এই গোলরক্ষক। স্প্যানিশ স্ট্রাইকার ডিয়েগো কস্তার সাথে সংঘর্ষের পর থেকেই নিজের পূর্বের ফিটনেস ফিরে পাচ্ছিলেন না আর্জেন্টাইনদের হয়ে ২০১০ ও ২০১৪ বিশ্বকাপ খেলা গোলবারের এই অতন্দ্র প্রহরী।

ইতিমধ্যেই দলের সাথে যোগ দিয়েছেন তার বদলি হিসেবে দলে সুযোগ পাওয়া মেক্সিকান ক্লাব টাইগার্সে খেলা নাহুয়েল গুজম্যান। তবে এখন পর্যন্ত ২৩ সদস্যর বিশ্বকাপ দলে যোগ দেননি দলে সুযোগ পাওয়া দলের আরেক গোলরক্ষক রিভার প্লেটের ফ্রাঙ্কো আরমানি। নিজ ক্লাবের সাথে চুক্তির কারণেই এখনও দলের সাথে যোগ দেওয়া হয়নি এই গোলরক্ষকের। তাই এখনও দলের সাথেই ক্যাম্পে আছেন রোমেরো।

১৬ জুন আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে লা আলবিসেলেস্তারা।

এসএস/এমএমআর/পিআর