বল মেরে ক্যামেরাম্যানকে জার্সি উপহার রোনালদোর!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২৬ মে ২০১৮ | আপডেট: ০৫:৩৪ পিএম, ২৬ মে ২০১৮

চ্যাম্পিয়ন্স লিগে ফাইনালে ইংলিশ ক্লাব লিভারপুলের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে শুক্রবার ইউক্রেনের কিয়েভে অলিম্পিক স্টেডিয়ামে শেষ প্রস্তুতিতে ব্যস্ত হয়ে পড়ে জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদ। সেখানেই ঘটে এক মজাদার ঘটনা।

প্রস্তুতির ফাঁকে রোনালদোর নেয়া একটি শটে বল গিয়ে লাগে মাঠের পাশে দাঁড়ানো এক টিভি ক্যামেরাম্যানের ডান চোখের ওপরে কপালে। মূলতঃ রিয়াল-লিভারপুল চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের জন্য অ্যাক্রিডিটেশন প্রাপ্ত হুয়ান লরেনজানা প্রিয়েতো নামের ওই ক্যামেরাপার্সন। রিয়াল মাদ্রিদের প্রস্তুতির ফুটেজ নেয়ার কাজেই ব্যস্ত ছিলেন তিনি।

বল লাগার কারণে মাথায় খুব তেমন একটা ব্যথাও পাননি এই ক্যামেরাম্যান। তবে চোখের পাশে বাম কোনায় হালকা ছুঁলে গিয়েছিল। যে কারণে ব্যান্ডেজ করতে হয়েছে সেখানে। ব্যস, সমস্যা বলতে এটুকুই। তবে ব্যান্ডেজের সাথে সাথে যে এত বড় উপহার ব্যথা উপলক্ষে পেয়ে যাবেন লরেনজানা, সেটা হয়তো কল্পনাতেই আনতে পারেননি তিনি।

বল লাগার সাথে সাথেই রোনালদো নিজের মাথায় হাত দিয়ে বার বার তাকাচ্ছিলেন যে, তেমন খারাপ কিছু ঘটল নাকি। এরপর যতক্ষণ সিআর সেভেন মাঠে ছিলেন, কিছুক্ষণ পরপর খেয়াল করছিল লরেনজানার দিকে। শেষমেশ প্রস্তুতি শেষ করে মাঠ ছাড়ার পূর্বে নিজের জার্সি খুলে ফেলেন রোনালদো এবং সেটা ক্যামেরাম্যানকে পাঠান উপহার হিসেবে।

বর্তমান বিশ্বসেরা এই সেরা খেলোয়াড়ের পরনের জার্সি পাওয়া নিশ্চয় চাট্টিখানি কথা নয়। সুতরাং, ব্যথাটা যে তার জন্য সাপে বর হয়ে আসবে, এটা তো জানা ছিল না। সুতরাং ব্যথার কথা ভুলে গিয়ে জার্সি নিয়েই এখন মহাখুশি ‘ইউনিভিশনের’ ওই ক্যামেরা পারসন।

এসএস/আইএইচএস/এমএস