অ্যাটলেটিকোর জার্সি উম্মোচন অনুষ্ঠানে কেন অনুপস্থিত গ্রিজম্যান?

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২৫ মে ২০১৮

অ্যাটলেটিকো মাদ্রিদ স্ট্রাইকার অ্যান্তোনিও গ্রিজম্যানের দলবদল নিয়ে শুরু থেকেই গরম এবারের দলবদলের বাজার। আরেক স্প্যানিশ ক্লাব বার্সেলোনার নজর অনেকদিন থেকেই ছিল এই ফ্রেঞ্চ স্ট্রাইকারের দিকে, আর এই মৌসুমেই অ্যাটলেটিকোর সাথেও শেষ হবে গ্রিজম্যানের চুক্তি। শোনা যাচ্ছে, চুক্তি শেষেই বার্সা শিবিরে নাম লেখাবেন গ্রিজম্যান। এবার এই গুঞ্জনকে আরও জোড়ালো করলো, অ্যাটলেটিকোর জার্সি উম্মোচন অনুষ্ঠানটি।

সদ্য সমাপ্ত মৌসুমে দুর্দান্ত পারফরম্যান্সের কারণেই বার্সেলোনার এত আগ্রহ এই ফরোয়ার্ডের প্রতি। গেল মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে করেছেন ২৯ গোল আর সতীর্থদের দিয়ে করিয়েছেন ১৩টি গোল। তাই বার্সার সাথে কথা অনেকদূর এগিয়ে গেলেও অ্যাটলেটিকো মাদ্রিদও আশা করছে তাদের সাথে নতুন চুক্তিতে পৌঁছবে দলের এই প্রাণভ্রমরা।

গত বৃহস্পতিবার হয়ে গেল স্প্যানিশ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের নতুন মৌসুমের জার্সি উন্মোচন। তবে নতুন মৌসুমের জার্সি উন্মোচনের অনুষ্ঠানে কোথাও গ্রিজম্যানের উপস্থিতি লক্ষ্য করা যায়নি। সাউল নিগুয়েজ, ডিয়েগো কস্তা আর লুকাস হার্নান্দেজকে দিয়েই অ্যাটলেটিকো মাদ্রিদ সম্পন্ন করেছে তাদের এ বছরের নতুন জার্সি উন্মোচনের কাজ। তবে দলের সেরা তারকা খেলোয়াড়ের এই অনুপস্থিতি দেখে অনেকেই ইতিমধ্যে দুয়ে দুয়ে চার মিলিয়ে ফেলেছেন। গুজব চলছে যেহেতু দলের জার্সি উন্মোচনের অনুষ্ঠানেও গ্রিজম্যানের কোনো উপস্থিতি নেই, তাহলে এবার গ্রিজির বার্সায় যোগ দেওয়া সময়ের ব্যাপার মাত্র।

স্প্যানিশ গণমাধ্যম মুন্দো দেপোর্টিভো জানিয়েছে, অ্যান্তোনিওর (গ্রিজম্যান) বোন মাউদ, যে কিনা অ্যান্তোনিওর প্রতিনিধি, তিনি বার্সার সাথে চুক্তির ব্যাপারে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন। যদিও এ বিষয়ে এখনও চুপ বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তেম্যু। জুলাইয়ের ১ তারিখের পরই অ্যাটলেটিকোর সাথে চুক্তি শেষ হবে গ্রিজম্যানের। আর চুক্তি শেষ হলেই গ্রিজম্যানের রিলিজ ক্লস নেমে আসবে ১০০ মিলিয়নের নিচে। তাই বার্সা বোর্ড হয়তো এই সুযোগেরই অপেক্ষায় আছে।

এসএস/এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :