সালাহর সুস্থতা কামনা করেছেন মিশরের প্রেসিডেন্ট

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ২৭ মে ২০১৮ | আপডেট: ০২:৩০ পিএম, ২৮ মে ২০১৮

শনিবার রাতে কিয়েভে উয়েফা চ্যাম্পিয়নস লীগের ফাইনালে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয় লিভারপুল। ম্যাচটি রিয়াল ৩-১ গোলে জিতে নিজেদের ১৩ তম শিরোপা জেতে। কিন্তু যেন এই খবরের চেয়েও বড় হয়ে উঠেছে মোহাম্মদ সালাহর ইনজুরি। ম্যাচের ৩০ মিনিটে রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার সার্জিও রামোসের সাথে বল দখলের লড়াইয়ে কাঁধে চোট পান সালাহ। আর তাতেই মাঠ ছাড়তে হয় তাকে।

এ অবস্থায় দেশটির প্রধানও তাদের মহানায়ক সালাহর সুস্থতা কামনা করে তাকে বার্তা পাঠিয়েছেন। মিশরের প্রেসিডেন্ট আব্দেল ফাত্তাহ এল সিসি এক টুইট বার্তায় বলেন, ‘আমার হৃদয় নিংড়ানো প্রার্থনা থাকলো মিশরীয় নায়ক মোহাম্মদ সালাহর প্রতি। আমি আশা করি, সে তাড়াতাড়িই মাঠে ফিরে আসবে এবং আগের মতোই অসাধারণ একজন মিশরীয় তারকা থাকবে।’

আসন্ন বিশ্বকাপে মিশরের একমাত্র আশা ভরসাই যে ছিলেন সালাহ! প্রায় একক প্রচেষ্টায় ২৮ বছর পর মিশরকে বিশ্বকাপের টিকিট পাইয়ে দিয়েছিলেন তিনি। এখন সেই সালাহরই বিশ্বকাপ খেলা নিয়ে সংশয়। স্বাভাবিকভাবেই দুশ্চিন্তার রেশ যেন কাটছেই না মিশরবাসীর। তাই ম্যাচের ৩০ মিনিটে সালাহ যখন কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন সেই কান্না যেন ছিলো পুরো মিশরেরই কান্না।

ডিকেটি/আরআর/পিআর

আপনার মতামত লিখুন :