তারকাখ্যাতি চান বেল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ২৮ মে ২০১৮

শনিবার রাতে কিয়েভে লিভারপুলকে ৩-১ গোলে হারিয়ে নিজেদের ১৩তম উয়েফা চ্যাম্পিয়নস লিগ জিতে নেয় রিয়াল মাদ্রিদ। আর ম্যাচটির নায়ক ছিলেন বদলী হিসেবে নামা গ্যারেথ বেল। ম্যাচের ৬৩ মিনিটে দারুণ এক ওভারহেড গোল করে গোটা কিয়েভকে স্তব্ধ করে দেন এ ওয়েলশ তারকা। তারপর ৮২ মিনিটে আরেকটি অসাধারণ গোল করে দলের জয় নিশ্চিত করেন তিনি।

কিন্তু দলের জয়েও যেন খুশি হতে পারছেন না বেল। মূলত এ মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকার পরও অধিকাংশ সময় বেঞ্চে থাকা, গুরুত্বপূর্ণ ম্যাচগুলোতে জিদানের তাকে বিবেচনায় না আনায় দলের ওপর কিছুটা অসন্তুষ্ট তিনি। আর এ অসন্তোষ তিনি ম্যাচের পর সরাসরিই প্রকাশ করেছেন। তিনি ক্লাবের হয়ে খেলে যেতে চান কিন্তু সেটা যে কোন মূল্যে নয়। তিনি আসন্ন মৌসুমে আরো বেশি সময় মাঠে থাকতে চান আর তা না হলে বিকল্প রাস্তা বেছে নিতে প্রস্তুত তিনি।

বেলের এজেন্ট জোনাথান বার্নেটের এ নিয়ে রিয়াল মাদ্রিদের সাথে একটি বৈঠক করবেন কিছুদিনের মধ্যে। সেখানেই নির্ধারিত হয়ে যাবে এ ২৮ বছর বয়সী উইঙ্গারের ভবিষ্যৎ। রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ এবং দলটির ম্যানেজার জিনেদিন জিদানের কাছে তাকে আরো বেশি সময় খেলানোর প্রতিশ্রুতি দেয়া হলেই স্প্যানিশ পরাশক্তিদের সাথে থাকবেন।

কিয়েভের ফাইনালে দুর্দান্ত খেলা ছাড়াও পুরো মৌসুমে ৩৯ ম্যাচ খেলে ২১ গোল করেছেন বেল। তাই রিয়ালে আরো বেশি সময় খেলা ছাড়াও তার অর্জনের স্বীকৃতি চান বেল। অর্থাৎ রোনালদো, মার্সেলো, রামোস, ক্রুস, মদ্রিচদের মতো তিনিও তারকাখ্যাতি চান স্পেনের রাজধানীর এ ক্লাবটিতে।

ডিকেটি/আরআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]