নাইজেরিয়ার বিপক্ষে গোলবারের নিচে আসছে পরিবর্তন!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ২৩ জুন ২০১৮

ক্রোয়েশিয়ার বিপক্ষে শিশুসুলভ ভুল। তার গোলেই প্রথমে পিছিয়ে পড়ে আর্জেন্টিনা। মূলত তখনই মানসিকভাবে ভেঙ্গে পরে মেসিরা। বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ডে ওঠার লক্ষ্যে নাইজেরিয়ার বিপক্ষে জয় চাই আর্জেন্টিনার। সেই ম্যাচে কাবায়েরোর দলে না থাকাটা অনেকটাই নিশ্চিত। রাশিয়ার বাতাসে এমন গুঞ্জনই ভেসে বেড়াচ্ছে।

ব্রনিতসিতে গ্রুপ ‘ডি’ এর শেষ ম্যাচকে সামনে রেখে অনুশীলনে ব্যস্ত মেসিরা। হোর্হে সাম্পাওলির ফরমেশনের জন্য ক্রোয়েশিয়ার বিপক্ষেই হারতে হয়েছে আর্জেন্টিনাকে। মূলত সেখান থেকে বেরিয়ে এসে দলে পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন কোচ। গোলবারের নিচে কাবায়েরোর পরিবর্তে এই ম্যাচে দেখা যেতে পারে ফ্রাঙ্কো আরমানিকে।

রিভার প্লেটের হয়ে দুর্দান্ত একটি মৌসুম পার করেছেন আরমানি। আরমানিকে নিয়ে অনুশীলনে বেশি সময় পার করছেন সাম্পাওলি। তাছাড়া অন্য একটি একাদশ নিয়ে অনুশীলনে ঘাম ঝড়াচ্ছেন কোচ সাম্পাওলি। যদিও একাদশটি কেমন হবে সেটি এখনও নিশ্চিত নয়। তবে গোলবারের নিচে কাবায়েরো যে থাকছেন না সেটা অনেকটাই নিশ্চিত।

আরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।