১৮০০ কিমি. ট্রাক্টর চালিয়ে বিশ্বকাপে সুইস সমর্থকরা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৪০ পিএম, ২৩ জুন ২০১৮

‘দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ’ ফুটবল বিশ্বকাপের চাক্ষুস সাক্ষী হতে সারা বিশ্বের মানুষের থাকে নানা রকম চেষ্টা। তেমনই এক নজির গড়েছেন সুইজারল্যান্ডের তিন বন্ধু। নিজ দেশ সুইজারল্যান্ড থেকে ১৮০০ কিলোমিটার ট্রাক্টর চালিয়ে বিশ্বকাপ দেখতে রাশিয়ায় এসেছেন তারা।

কালিনিনগ্রাদে সার্বিয়ার বিপক্ষে সুইজারল্যান্ডের ম্যাচটি ছিল শুক্রবার। তার আগে বৃহস্পতিবার ম্যাচের ঠিক আগে দিয়ে রাশিয়ায় পৌছান তিন বন্ধু বিট স্তুদার, ওয়েরনার জেমারম্যান ও জোসেফ ওয়্যার।

রাশিয়ায় পৌঁছে সুইস সংবাদ মাধ্যমে ট্রাক্টরের মালিক মিট স্তুদার বলেন, ‘আপনারা যা দেখছেন এটা অবিশ্বাস্যই বলা চলে। ট্রাক্টরে করে আমরা সুইজারল্যান্ড সমর্থন করতে চলে এসেছি।’

সুইজারল্যান্ড থেকে ১৪ দিনের ট্রাক্টর যাত্রা শেষ করে খেলা দেখতে আসা সার্থকই হয়েছে জেমারম্যান-জোসেফদের। সার্বিয়ার বিপক্ষে ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছেড়েছে সুইস ফুটবল দল। দ্বিতীয় রাউন্ডের পথেও এক পা দিয়ে রেখেছে তারা।

এর আগে জার্মানির সমর্থক হাবার্থ ওয়ার্থ ত্রিশ দিনে ২৪০০ কিলোমিটার ট্রাক্টর চালিয়ে বিশ্বকাপ দেখতে এসেছিলেন। কিন্তু প্রথম ম্যাচে প্রিয় দলের হার দিয়েই শুরু হয়েছে তার যাত্রা।

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।