যে কারণে কেঁদেছিলেন নেইমার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৫০ পিএম, ২৩ জুন ২০১৮

চলতি বিশ্বকাপে সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচে খুব একটা ভাল খেলতে পারেননি নেইমার। সুই খেলোয়াড়দের আক্রমণাত্মক ফুটবলে বারবার ফাউলের শিকার হচ্ছিলেন তিনি। তবে পরের ম্যাচে কোস্টারিকার বিপক্ষে নিজের সেরা ফর্মের ঝলক দেখিয়েছেন নেইমার।

ম্যাচের একদম অন্তিম মূহুর্তে করেছেন এবারের বিশ্বকাপে নিজের প্রথম গোল। তার গোলের খানিক পরেই খেলা শেষের বাঁশি বাজান রেফারি। ম্যাচ শেষের বাঁশি বাজতেই কান্নায় ভেঙে পড়েন নেইমার। কিছুক্ষণ একা একা কাঁদার পর সতীর্থরা তার কাছে আসলে, সতীর্থদের জড়িয়ে ধরেও খানিক অশ্রু বিসর্জন দেন তিনি।

পরে সংবাদ মাধ্যমের সাথে আলাপচারিতায় নিজের কান্নার কারণ জানিয়েছেন নেইমার। তিনি বলেন, ‘সবাই জানে না এখানে আসতে আমার কত কিছু করতে হয়েছে। এই কান্নাটা আনন্দের, সন্তুষ্টির। আমার জীবনে কোন কিছুই সহজ ছিল না, এখনো সহজ নয়। স্বপ্ন এখনো বেঁচে আছে, ঠিক স্বপ্ন নয়; জীবনের লক্ষ্য। এই ম্যাচের জন্য অভিনন্দন।’

এসএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।