সুযোগের অপেক্ষায় দিবালা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৩ এএম, ২৪ জুন ২০১৮

ক্লাব ফুটবলে দুর্দান্ত খেলায় অল্পদিনের মধ্যেই ‘পরবর্তী মেসি’ হিসেবে আখ্যায়িত করা হয়েছিল আর্জেন্টিনার তরুণ তারকা পাওলো দিবালাকে। জুভেন্টাসের এই তারকা খেলেনও লিওনেল মেসির পজিশনেই। এটিই কাল হয়েছে ২৪ বছর বয়সী দিবালার জন্য। আর্জেন্টিনার জাতীয় দলে মেসির কারণে সুযোগ পাচ্ছেন না খুব বেশি।

চলতি বিশ্বকাপে আর্জেন্টিনা এরই মধ্যে খেলে ফেলেছে দুইটি ম্যাচ। এই ২ ম্যাচে তাদের সংগ্রহ মাত্র ১ পয়েন্ট। দুই ম্যাচের একটিতেও শুরুর একাদশে জায়গা হয়নি দিবালার। দ্বিতীয় ম্যাচ শুরুর আগে একাদশে জায়গা পেতে মরিয়া দিবালা জানিয়েছিলেন মেসির সাথে একসাথেই খেলতে চান তিনি।

তবু ক্রোয়েশিয়ার বিপক্ষে শুরুর একাদশে ছিলেন না তিনি। নেমেছিলেন শেষের ২০ মিনিট বাকি থাকতে। আর্জেন্টিনা সেই ম্যাচে হারে ৩-০ ব্যবধানে। নিজেদের শেষ ম্যাচে বাচা-মরার লড়াইয়ে নাইজেরিয়ার মুখোমুখি হবে আলবিসেলেস্তেরা। সেই ম্যাচে আর্জেন্টিনা একাদশে জায়গা হবে কিনা দিবালার, সেটিও জানান নেই কারো।

তবে এখনই ধৈর্য্য হারাচ্ছেন না জুভেন্টাস তারকা দিবালা। নাইজেরিয়ার বিপক্ষে সুযোগ পেলে সেটির পূর্ণ সুবিধা নিতে চান তিনি। এর আগে অবশ্য চাই ম্যাচে নামার সুযোগ। সেই সুযোগের অপেক্ষাতেই আছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নিজের ছবি আপলোড দিয়ে তাতে দিবালা লিখেন, ‘সুযোগের অপেক্ষায় তাকিয়ে আছি।’

আগামী ২৬ জুন মঙ্গলবার দিবাগত রাত বারোটায় সেন্ট পিটাসবার্গ স্টেডিয়ামে নাইজেরিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা।

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :