চেরিশেভকে চেনেন না উরুগুয়ের মিডফিল্ডার!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৩২ পিএম, ২৩ জুন ২০১৮

রাশিয়া-উরুগুয়ে মাঠের লড়াই শুরু হওয়ার আগেই বেশ জমে উঠেছে মাঠের বাইরের কথার লড়াই। ইতিমধ্যেই দু’দলই তাদের শেষ ষোলর টিকিট নিশ্চিত করে রেখেছে। তবে গ্রুপ চ্যাম্পিয়ন হতে শেষ ম্যাচে যে কেউ কাউকে কোন ছাড় দিবে না তার প্রমাণই পাওয়া গেল আজকের (শনিবার) সংবাদ সম্মেলনে।


উরুগুয়ের হয়ে আজকে সংবাদ সম্মেলনে আসেন এ বিশ্বকাপেই অভিষেক হওয়া খেলোয়াড় লুকাস তোরেইরা। প্রথম দুই ম্যাচে আগুন ঝরা পারফরমেন্স দিয়ে ইতিমধ্যেই একাদশে নিজের আসন পাকাপোক্ত করে নিয়েছেন। তবে রাশিয়ানদের হয়ে ফর্মের তুঙ্গে থাকা চেরিশেভকে নিয়ে উরুগুয়ের আলাদা কোন পরিকল্পনা আছে কি না এমন প্রশ্ন করা হলে, তোরেইরা যেন বোমা ফাটিয়ে বসলেন। জনাকীর্ণ সংবাদ সম্মেলনে বলে বসলেন, চেরিশেভকেই চেনেনই না তিনি।

এই বিশ্বকাপে রাশিয়ারদের হয়ে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা ডেনিস চেরিশেভ। সৌদি আরব এবং মিসরের বিপক্ষে ৩ গোল করে ইতিমধ্যেই চিনিয়েছেন নিজের জাত, কেড়েছেন সবার নজর।

তবে তোরেইরার সহজ-সরল উত্তর, তিনি চেনেন না চেরিশেভকে। সাংবাদিকদের তোরেইরা বলেন, ‘আমি তাকে (চেরিশেভ) চিনি না। আমাদের অনেক বেশি সতর্ক থাকতে হবে। কেননা তারা খুব শক্তিশালী দল। আর দর্শকদের আলাদা একটা চাপও থাকবে এই ম্যাচে। দারুণ উত্তেজনাপূর্ণ একটা ম্যাচ হতে চলেছে এটি। জয় নিয়ে মাঠ ছাড়াটা দারুণ কিছু হবে আমাদের জন্য।’

২৫ জুন বাংলাদেশ সময় রাত ৮ টায় ‘এ’ গ্রুপ চ্যাম্পিয়ন নির্ধারণী এই ম্যাচে মাঠে নামবে স্বাগতিক রাশিয়া এবং দু’বারের বিশ্বকাপজয়ী দল উরুগুয়ে।

এসএস/আইএইচএস

আপনার মতামত লিখুন :