জার্মানি-সুইডেন ম্যাচ শেষে মারামারি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫২ এএম, ২৪ জুন ২০১৮

শনিবার রাতে উত্তেজনায় ঠাঁসা ম্যাচে সুইডেনকে ২-১ গোলে হারিয়েছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানি। এই জয়ে বিশ্বকাপে নিজেদের আশা বাঁচিয়ে রেখেছে তারা। ম্যাচ হারলেও শেষ হয়নি সুইডিশদের বিশ্বকাপ যাত্রা। তবু রোমাঞ্চে ভরপুর ম্যাচটি শেষে মারামারি বেঁধে যায় দুই দলের ডাগআউটে।

ঘটনার সূত্রপাত হয় ম্যাচের একদম শেষ মুহূর্তে টনি ক্রুসের গোলের পর। ডি বক্সের বাইরে থেকে অসাধারণ এক শটে গোল করে দলের জয় নিশ্চিত করেন ক্রুস। গোলের উদযাপন করার সময় জার্মানির কোচিং স্টাফের একজন গিয়ে সুইডেনের ডাগআউটের উদ্দেশ্যে কটূক্তি করে বসেন।

জবাব দিতে এক মুহূর্তও ছাড়েননি সুইডেনের টেকনিক্যাল ডিরেক্টর অ্যান্ডারসন। এক পা দুই পা করতে করতে সুইডেনের ডাগআউটে থাকা স্টাফরা ঢুকে পড়ে জার্মানির ডাগআউট সীমানায়। এতেই হাতাহাতি শুরু হয়ে যায় দুই দলের ডাগআউটে থাকা খেলায়াড়দের মধ্যে।

মুখে কটূক্তি, হাতাহাতি এবং ধাক্কাধাক্কিতে মুহূর্তের মধ্যেই গরম হয়ে যায় পরিবেশ। এর খানিক বাদেই ম্যাচ শেষের বাঁশি বাজান রেফারি। তখন পরিস্থিতির সামাল দেন ম্যাচের সহকারী রেফারি। জার্মানদের ২-১ গোলের জয়েই শেষ হয় ম্যাচটি। শেষ ম্যাচে দক্ষিণ কোরিয়াকে হারালে শেষ ষোলোতে পৌঁছে যাবে তারা।

এসএএস/এমএস

আপনার মতামত লিখুন :