হঠাৎ হাসপাতালে ভর্তি বড় রোনালদো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:১৮ পিএম, ১২ আগস্ট ২০১৮

ফুটবল ছেড়ে এখন রীতিমত সংগঠক রোনালদো নাজারিও ডি লিমা। সবাই বলে বড় রোনালদো। ক্রিশ্চিয়ানো রোনালদোর কারণেই তার নাম হয়ে গেছে বড় রোনালদো। দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তিনি। বিশ্বকাপের পুরোটা সময় ছিলেন রাশিয়ায়। এবার সময় কাটাচ্ছেন স্পেনে। কিন্তু হঠাৎ করেই তিনি আক্রান্ত হলেন নিউমোনিয়ায় এবং অবস্থা খারাপ হওয়ায় দ্রুত তাকে হাসপাতালেও ভর্তি করতে হলো।

রোনালদো ছিলেন স্পেনের সমূদ্র সৈকত ইবিজায়। সেখানেই শুক্রবার নিউমোনিয়ায় আক্রান্ত হন। শুক্রবার শুরুতেই খুব অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত নেয়া হয় ইবিজার হসপিটাল ক্যান মিসেসে। সেখানে তাকে জরুরি বিভাগে নিয়ে চিকিৎসা দেয়া হয়। রাত বাড়তে থাকলে অসুস্থতাও বাড়তে থাকে।

অবস্থার উন্নতি না হলে, রোনালদো নিজেই হাসপাতাল কতৃপক্ষের কাছে রিলিজ চান এবং তাকে দ্রুত একটি প্রাইভেট ক্লিনিকে স্থানান্তর করার কথা বলেন। শুক্রবার মধ্যরাতেই হসপিটাল ক্যান মিসেস থেকে দ্রুত নিয়ে যাওয়া হয় নুয়েস্ট্রা সেনোরা ডেল রোজারিও পলিক্লিনিকে। সেখাকে তাকে রাখা হয় ইনটেন্সিভ কেয়ার ইউনিটে (আইসিইউ)। দিয়ারিও ডি ইবিজা জানিয়েছে এই খবর।

জানা গেছে, প্রাইভেট ক্লিনিকে নেয়ার পর রোনালদোর অবস্থা উন্নতির দিকে রয়েছে। যদিও হাসপাতালের কেউ এ বিষয়ে এখনও কোনো বক্তব্য দেয়নি কাউকে। এছাড়া হসপিটাল ক্যান মিসেসের এক কর্মকর্তা বলেন, ‘ডাটা সমস্যার কারণে কোনো কিছু বলা যাচ্ছে না।’

ইবিজায় রোনালদোর ব্যক্তিগত বাড়ি রয়েছে। সেখানে প্রায়ই বেড়াতে আসেন তিনি। মাত্র কয়েকদিন আগেই গ্রীষ্মের ছুটি কাটাতে ইবিজায় এসেছেন ব্রাজিলের সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলার। ২০১২ সালে একবার ডেঙ্গুতে আক্রান্ত হয়েছিলেন রোনালদো।

আইএইচএস/জেআইএম

আপনার মতামত লিখুন :