খেলা পেছানোর অপসংস্কৃতি চলছেই ফুটবলে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ১৭ অক্টোবর ২০১৮

শেষ পর্যন্ত পিছিয়েই গেলো ফেডারেশন কাপ। যে টুর্নামেন্ট দিয়ে ঘরোয়া ফুটবল মাঠে গড়ানোর কথা ছিল ২২ অক্টোবর। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল লিগ কমিটি তাদের খেলা পেছানোর অপসংস্কৃতি থেকে বের হতে পারলো না। দলবদল শেষ, ক্লাবগুলো প্রস্তুত। ভেন্যুও প্রস্তুত। তারপরও বাফুফের প্রফেশনাল লিগ কমিটি নিজেদের খুশিমতো ফেডারেশন কাপ পিছিয়ে দিয়েছে ৫ দিন।

নতুন তারিখ অনুযায়ী ২৭ অক্টোবর ফেডারেশন কাপ শুরু হওয়ার কথা। অন্য কোনো অজুহাতে আবার না পেছালে ওই দিন মাঠে গড়াবে নতুন মৌসুমের ফুটবল। ফেডারেশন কাপের সব খেলা হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৩ ক্লাব আবাহনী লিমিটেড, শেখ জামাল ধানমন্ডি ক্লাব, চট্টগ্রাম আবাহনী, সাইফ স্পোর্টিং ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাব, শেখ রাসেল ক্রীড়া চক্র, ব্রাদার্স ইউনিয়ন, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, বাংলাদেশ পাটকল করপোরেশন (বিজেএমসি), আরামবাগ ক্রীড়া সংঘ, রহমতগঞ্জ এমএফএস, বসুন্ধরা কিংস ও নোফেল ক্রীড়া চক্র অংশ নেবে ফেডারেশন কাপে।

ঘরোয়া ফুটবল শীতকালে আয়োজনের জন্য দীর্ঘ বিরতি পড়েছে গত মৌসুম শেষ হওয়ার পর। ক্লাবগুলোকেও অনেক আগে ফেডারেশন কাপ শুরুর তারিখ জানিয়ে দিয়েছিল বাফুফের প্রফেশনাল লিগ কমিটি। ক্লাবগুলো সেভাবে দল গঠন করে প্রস্তুতিও শুরু করেছে। তারপরও লিগ কমিটি রহস্যজনকভাবে পিছিয়ে দিয়েছে ঘরোয়া ফুটবল শুরুর তারিখ।

আরআই/আইএইচএস/জেআইএম

আপনার মতামত লিখুন :