ক্রীড়া প্রতিমন্ত্রীর সঙ্গে বাফুফে সভাপতির সৌজন্য সাক্ষাত

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর জাহিদ আহসান রাসেলকে অভিনন্দন জানিয়েছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন। রোববার সচিবালয়ে প্রতিমন্ত্রীর দফতরে তার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন দেশের ফুটবলের এ অভিভাবক। এ সময় কাজী মো. সালাউদ্দিনের সঙ্গে ছিলেন বাফুফের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ক্রীড়া প্রতিমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করতে যাওয়ার আগে বাফুফে ভবনে কাজী মো. সালাউদ্দিন বলেছিলেন, তিনি নতুন ক্রীড়া প্রতিমন্ত্রীকে তাদের কার্যক্রম সম্পর্কে অবহিত করবেন। বিগত বছরগুলোতে তারা কী করেছেন এবং আগামীতে কী কী করার পরিকল্পনা সেটা ক্রীড়া প্রতিমন্ত্রীকে বলার ইচ্ছে নিয়েই সচিবালয়ে গিয়েছিলেন বাফুফে ও সাফের সভাপতি কাজী মো. সালাউদ্দিন।

কিন্তু সাক্ষাতটা শেষ পর্যন্ত সৌজন্যের মধ্যেই সীমাবদ্ধ থেকেছে। দফতরে ক্রীড়া প্রতিমন্ত্রীর ব্যস্ত সময়ের কারণে ফুটবল নিয়ে বিস্তারিত আলোচনা হয়নি বলে জানিয়েছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

বাফুফে সভাপতি ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন নতুন ক্রীড়া প্রতিমন্ত্রীকে। ফুটবল নিয়ে বিস্তারিত আলোচনার জন্য ক্রীড়া প্রতিমন্ত্রীকে বাফুফে ভবনে আমন্ত্রণ জানিয়েছেন কাজী মো. সালাউদ্দিন। জাহিদ আহসান রাসেল ২৩ জানুয়ারি বাফুফে ভবনে এসে ফুটবল নিয়ে আলোচনার করবেন বলে সময় দিয়েছেন।

জাহিদ আহসান রাসেল বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনকে বলেছেন,ফুটবল উন্নয়নে অনেক টাকার প্রয়োজন। যা সরকারের পক্ষে পুরোটা দেয়া সম্ভব হয় না। তিনি চেষ্টা করবেন ফুটবলের জন্য যতটা বেশি সহযোগিতা করা যায়। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ফুটবল উন্নয়নে কাজ করার আহ্বান জানিয়েছেন নতুন ক্রীড়া প্রতিমন্ত্রী।

আরআই/এসএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :