কোচকেই ‘ল্যাঙ মেরে’ ফেলে দিলেন হিগুয়াইন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ১৬ জানুয়ারি ২০১৯

আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ড গঞ্জালো হিগুয়াইনের প্রতিভার নিয়ে সন্দেহ নেই কারো। ক্লাব ফুটবলের অসাধারণ এক স্ট্রাইকারই তিনি। কিন্তু নিজের প্রতিভা বা অর্জনের কারণে যতোটা না আলোচনায় আসেন তিনি, এর চেয়ে বেশি খবরের শিরোনাম হন শিশুসুলভ গোল মিসের মহড়ায় এবং উদ্ভট সব কাণ্ড ঘটিয়ে।

এবার তেমনই এক ঘটনার জন্ম দিয়েছেন ইতালিয়ান ক্লাব এসি মিলানের ৩১ বছর বয়সী এ ফরোয়ার্ড। যা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে ক্লাব ফুটবলের কমিউনিটিগুলোতে।

ঘটনাটি এসি মিলানের দলের অনুশীলনের সময়ের। কোচ জেনারো গাত্তুসোকে সাথে নিয়ে বৃত্তাকারে দাঁড়িয়ে পাস পাস খেলছিলেন মিলানের খেলোয়াড়রা। তখন গাত্তুসোকে পাস দেন হিগুয়াইনের সতীর্থ এক খেলোয়াড়।

কিন্তু সেটি কোচকে ধরতে দিতে রাজি ছিলেন না হিগুয়াইন। তাই গাত্তুসো বল পায়ে নেয়ার আগেই পেছন থেকে স্লাইড দিয়ে ল্যাঙ মেরে কোচের পা থেকে বল ছিনিয়ে নেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

সঙ্গে সঙ্গে নিজের ভুল বুঝতে পারেন হিগুয়াইন। দুই হাত উপরে তুলে আত্মসমর্পনের ভঙ্গিতে যেনো বুঝাতে চান আমি ইচ্ছে করে করিনি এটি। তবে পাগলাটে কোচ গাত্তুসো কি আর ছেড়ে দেয়ার পাত্র। তিনিও উঠে খানিক বাদেই ট্যাকল করে প্রতিশোধ নিয়ে নেন।

দেখুন সেই ঘটনার ভিডিও:

 

এসএএস/এমকেএইচ

আপনার মতামত লিখুন :