কোয়ার্টারে সেভিয়ার মুখোমুখি বার্সা, রিয়াল পেলো জিরোনাকে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৪৪ পিএম, ১৮ জানুয়ারি ২০১৯

কোপা দেল রের কোয়ার্টার ফাইনালে বেশ জমজমাট লড়াইয়ের অপেক্ষায় ফুটবল প্রেমীরা। স্পেনের ঘরোয়া টুর্নামেন্ট কোপা দেল রে কাপের কোয়ার্টার ফাইনালের ড্র শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়। যেখানে বার্সেলোনা প্রতিপক্ষ হিসেবে পেয়েছে শক্তিশালী সেভিয়াকে। অন্যদিকে রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ জিরোনা।

সেভিয়ার সঙ্গে বার্সার সাম্প্রতিক বেশ ভালো। কোপা দেলরেতেও শেষ ম্যাচে লেভান্তেকে উড়িয়ে দিয়েছে তারা। যদিও প্রথম লেগে হারতে হয়েছিল বার্সাকে। অন্যদিকে ঘরের মাঠে দ্বিতীয় লেগ হারলে প্রথম লেগ জেতার সুবাদে কোয়ার্টারে উঠে যায় সেভিয়া। দুই দলের এ ধ্রুপদী লড়াই দেখার অপেক্ষায় রয়েছে সবাই।

রিয়াল মাদ্রিদের বাজে ফর্মই ইঙ্গিত দিচ্ছে জিরোনার বিপক্ষে ম্যাচটি সহজ হবে না তাদের। যেখানে লেগানেসের মাঠে সর্বশেষ কোপা দেল রের ম্যাচে ১-০ ব্যবধানে হেরেছে রিয়াল সেখানে জিরোনা এটলেটিকো মাদ্রিদের মত পরাশক্তিকে তাদের মাটিতেই ৩-৩ গোলে ড্র করে এওয়ে গোলের সুবাদে কোয়ার্টারে জায়গা করে নেয় জিরোনা। কাতালান এই দলটার বিপক্ষে রিয়ালের ফর্মও বাজে। তাই বেশ জমজমাট একটি লড়াই হবে বলা চলে।

কোয়ার্টার ফাইনালের অন্য দুটি ম্যাচের ভেতর রিয়াল বেটিস খেলবে এস্পানিওলের বিপক্ষে এবং গেতাফে খেলবে ভ্যালেন্সিয়ার বিপক্ষে।

আরআর/জেডএ

 

আপনার মতামত লিখুন :