ময়মনসিংহে আরামবাগকে হারিয়ে শুরু শেখ রাসেলের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ২০ জানুয়ারি ২০১৯

প্রিমিয়ার লিগ ফুটবলকে ঢাকার বাইরে ছড়িয়ে দেয়ার লক্ষ্যেই নির্ধারণ করা হয় ৬টি ভেন্যু। যার একটি ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়াম। যেখানে রোববার মুখোমুখি হয় ঢাকার দুই জনপ্রিয় দল শেখ রাসেল ক্রীড়া চক্র এবং আরামবাগ ক্রীড়া সংঘ। যেখানে আরামবাগকে ১-০ গোলে হারিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

ঢাকার বাইরে প্রিমিয়ার ফুটবলের আয়োজনের মূল উদ্দেশ্যই হচ্ছে, সাধারণ মানুষের মধ্যে সাড়া ফেলা। কিন্তু ময়মনসিংহে শেখ রাসেল আর আরামবাগের ম্যাচে তেমন দর্শকের উপস্থিতি দেখা যায়নি। এর মূল কারণ হচ্ছে, প্রচার-প্রচারণার অভাব।

খেলা শুরুর ৩ মিনিটের মাথায়ই গোল করে এগিয়ে যায় শেখ রাসেল। ব্লুজদের উজবেক ফরোয়ার্ড আজিজভ আলিশা গোল করে এগিয়ে দেন দলকে। উভয় দলে প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ খেলার ৩৪ মিনিটে শেখ রাসেলের নাইজেরিয়ান ফরোয়ার্ড রাফায়েল হেড করলেও গোল করতে ব্যর্থ হয়।

খেলার ৩৭ মিনিটে আরামবাগের ফরোয়ার্ড ক্যামেরুনের পল এমিলি দু’জনকে কাটিয়ে জোরালো শট নিলেও গোলরক্ষক সেটিকে ফিরিয়ে দেন। ৪০ মিনিটে ডি-বক্সের সামনে আরামবাগের ফরোয়ার্ড এমিলিকে অবৈধভাবে বাধা দেয়ায় হলুদ কার্ড দেখেন শেখ রাসেলের ডিফেন্ডার নাইজেরিয়ান খেলোয়াড় অ্যালিসন।

৪৫ মিনিটে শেখ রাসেলের খেলোয়াড়কে অবৈধভাবে বাধা দেয়ায় হলুদ কার্ড দেখেন আরামবাগের উজবেক ডিফেন্ডার নরমাটোভিচ। খেলার শেষ মুহূর্তে দুটি জোরালো আক্রমণ করেও গোল করতে ব্যর্থ হয় আরামবাগের খেলোয়াড়রা। শেষ মিনিটে হলুদ কার্ড দেখেন আরামবাগের মিডফিল্ডার মানিক মোল্লা।

রকিবুল হাসান রুবেল/আইএইচএস/জেআইএম

আপনার মতামত লিখুন :