লিউকোমিয়ায় আক্রান্ত শিশুর জন্য চলন্ত বাস থামালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:২৫ পিএম, ০৯ জুন ২০১৯

ফুটবল খেলার কারণে বিশ্ব জুড়ে খ্যাতি ক্রিশ্চিয়ানোর রোনালদোর। ফিফার পাঁচবারের বর্ষসেরা লাখো-কোটি ভক্ত ছড়িয়ে ছিটিয়ে আছে পৃথিবীর আনাচে- কানাচে। সেরকমই একজন হলেন ১১ বছর বয়সী এদুয়ার্দো মোরেইরা।

তবে রোনালদো বাকিসব ভক্তদের তুলনায় মোরেইরার পরিস্থিতি একটু ভিন্ন। মাত্র ১১ বছর বয়সী এই রোনালদোপ্রেমী দীর্ঘদিন ধরে ভুগছেন রক্ত বা অস্থিমজ্জার ক্যান্সার লিউকোমিয়ায়।

এদিকে আজ (রোববার) নেশন্স লিগের ফাইনাল অনুষ্ঠিত হবে। শিরোপার জন্য লড়বে নেদারল্যান্ড ও ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল। দেশটির রাজধানী পোর্তোর দ্য এস্তাদিও দো দ্রাগাওতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত পৌনে ১টায়।

ron.jpg

ফাইনালকে সামনে রেখে দলের সঙ্গে গতকাল সামান্য অনুশীলন করেছেন রোনালদো। এরপর টিম হোটেলে ফেরার উদ্দেশ্যে বাসে করে রওনা দিলে রাস্তায় তার জন্য অপেক্ষারত মোরেইরাকে চোখে পড়ে রোনালদোর। এ সময় হাতে প্ল্যাকার্ড ছিল মোরেইরার। আর তাতে লেখা ছিল- ক্রিশ্চিয়ানো, আমাকে একবার জড়িয়ে ধরো।

বিষয়টি ভালোভাবে বুঝে ওঠার পর তৎক্ষণাৎ বাস থামিয়ে নিরাপত্তারক্ষীদের দিয়ে ছেলেটিকে বাসে ডেকে আনেন রোনালদো। এরপর মোরেইরার ইচ্ছানুযায়ী তাকে জড়িয়ে ধরার পাশাপাশি তার সঙ্গে ছবিও তোলেন পর্তুগিজ সুপারস্টার।

জানা গেছে, ১০ বছর ধরে মরণব্যাধি লিকোমিয়ার সঙ্গে লড়াই করে যাওয়া মোরেইরার সঙ্গে সাক্ষাৎ করতে পেরে রোনালদো নিজেও বেশ আনন্দিত।

দেখে নিন রোনালদো ও লিউকোমিয়ায় আক্রান্ত মোরেইরার সাক্ষাতের সেই বিশেষ মুহূর্ত : 

এসএস/এমএস

 

আপনার মতামত লিখুন :