ফুটবল ছেড়ে বক্সিংয়ের রিংয়ে রোনালদো-নেইমার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ০৭ জুলাই ২০১৯

একবার ভাবুন তো ফুটবল ছেড়ে অন্য এক খেলায় যোগ দিয়েছেন আপনার দুই প্রিয় ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো এবং নেইমার, তাও আবার বক্সিং-য়ের মত খেলায়। যেখানে একে অপরকে মেরে প্রায় রক্তাক্ত করে দেয়া হয়, তখন আপনি কি করবেন? বক্সিং খেলা দেখবেন নাকি তাদেরকে ফুটবলে ফিরে আসার জন্য অনুরোধ করবেন!

আপনাদের জন্য এমনই একটা মুহূর্ত তৈরি করেছে পর্তুগিজ টেলিকম কোম্পানি এমইও। যেখানে দেখা যাবে, একে অপরের বিরুদ্ধে বক্সিং খেলছেন রোনালদো এবং নেইমার। তবে এটা সত্যি সত্যি কোন বক্সিং রিংয়ের লড়াই নয়। পর্তুগিজ সেই টেলিকম কোম্পানি টিভিতে প্রচার করার জন্য তৈরি করা একটি বিজ্ঞাপনে অংশ নিয়েছেন বিশ্বসেরা এই দুই ফুটবলার। বর্তমানে ওই টেলিকম প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ রয়েছেন এই দুই ফুটবলার।

ফুটবলে অফুরন্ত অবসর। মৌসুম শেষ হওয়ার পর নতুন মৌসুম শুরু হতে এখনও বেশ কিছু সময় বাকি। যে কারণে অবসর সময় কাটাচ্ছেন রোনালদো-নেইমাররা। তবে রোনালদো বেশ ফুরফুরে মেজাজে থাকলেও ইনজুরি থেকে নিজেকে ফিট করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন নেইমার।

যদিও নেইমারকে নিয়ে বইছে এখন জল্পনা-কল্পনার ঝড়। গুঞ্জন উঠেছে এই মৌসুমেই বর্তমান ক্লাব পিএসজি ছেড়ে পুরোনো ক্লাব বার্সেলোনায় যোগ দিতে পারেন তিনি। অপর দিকে চুক্তি অনুযায়ী এই মৌসুমেও ইতালিয়ান ক্লাব জুভেন্তাসের হয়ে খেলতে নামবেন রোনালদো।

এএইচএস/আইএইচএস/এমএস