ক্ষুদে ভক্তকে কাছে ডেকে সবাইকে অবাক করে দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ২৪ জুলাই ২০১৯

মাঝে-মধ্যেই এমন কাণ্ড ঘটিয়ে থাকেন তিনি। নিজে ভিন্ন বেশ ধরে রাস্তায় গিয়ে ভক্তদের সঙ্গে ফুটবল নিয়ে কসরত করেন, ফিলিস্তিন-সিরিয়াসহ বিশ্বের নির্যাতিত-নিপিড়িত শিশুদের সাহার্য্যার্থে দান করেন। মাঠেও তার কাছে কোনো ভক্ত ছুটে আসলে তাকে নিরাশ করেন না ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।

এমনই এক কাণ্ড ঘটিয়েছেন এবার তিনি এক ক্ষুদে ভক্তকে নিজের কাছে টেনে নিয়ে। মঙ্গলবার রাতে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের প্রীতি ম্যাচ চলছিল টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে।

ওই ম্যাচেই নিরাপত্তারক্ষীদের ফাঁকি দিয়ে মাঠে ঢুকে পড়ে রোনালদোর এক ক্ষুদে ভক্ষ। তবে সে মাঠে প্রবেশ না করে দৌড়াতে শুরু করে পরিবর্তিত খেলোয়াড়দের ওয়ার্মআপের জন্য ডাগআউটের পাশে যে জায়গাটা থাকে সেখানে এবং ছুটে আসে রোনালদোর দিকে।

বিষয়টা লক্ষ্য করেন রোনালদো নিজে এবং তিনি নিরাপত্তারক্ষীদের থামিয়ে দিয়ে ছেলেটাকে নিজের কাছে টেনে নেন। এরপর সেই ভক্তকে বসতে দেন নিজের পাশে খেলোয়াড়দের বেঞ্চে। কাছে টেনে তার সঙ্গে কথাও বলেন তিনি। রোনালদোর বদান্যতায় সারাজীবনের জন্য স্মরণীয় কয়েকটা মুহূর্ত তৈরি হয়ে গেলো সেই ক্ষুদে ভক্তের।

তবে ক্ষুদে ভক্ত কিন্তু রোনালদোদের জন্য সৌভাগ্য বয়ে আনতে পারেননি। কারণ, প্রীতি ম্যাচে চ্যাম্পিয়ন্স লিগ রানারআপ টটেনহ্যামের কাছে ৩-২ ব্যবধানে হেরে যায় জুভেন্টাস।

আইএইচএস/এমএস