আনুষ্ঠানিকভাবে চট্টগ্রাম আবাহনীর কোচ হলেন মারুফুল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:২৪ পিএম, ২০ নভেম্বর ২০১৯

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে চট্টগ্রাম আবাহনীর ডাগআউটে দাঁড়ানোর পরই ধরে নেয়া গিয়েছিল নতুন মৌসুমে এই দলটির কোচই হতে যাচ্ছেন মারুফুল হক। সে ধারণার আরেকটি বড় কারণ ছিল মারফুল হকের পুরোনো ক্লাবের দুরবস্থা।

ক্যাসিনোকাণ্ডে লণ্ডভণ্ড আরামবাগ ক্রীড়া সংঘ। বাংলাদেশ প্রিমিয়ার লিগের ক্লাবটির দল গঠন নিয়েই তৈরি হয়েছিল অনিশ্চয়তা। শেষ পর্যন্ত জোড়াতালির একটা দল তৈরি করে নামছে প্রিমিয়ার লিগে। যে কারণে, মারুফুল হকের মতো হাই-প্রোফাইল কোচ ধরে রাখার সামর্থ্য ছিল না আরামবাগ ক্রীড়া সংঘের।

মারুফুল হকও খুঁজে নিয়েছেন বিকল্প জায়গা-শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে চট্টগ্রাম আবাহনীকে ফাইনালে তোলা উয়েফা লাইসেন্সধারী কোচ মারুফুল সেই ক্লাবের সঙ্গেই থেকে যাচ্ছেন আসন্ন মৌসুমে।

শেখ কামাল টুর্নামেন্টের পর নতুন মৌসুমের জন্য কাজও শুরু করে দিয়েছিলেন বেশ আগে। তবে বাকি ছিল আনুষ্ঠানিকতা, কাগজ-কলমের বিষয়টি। আজ (বুধবার) সেই আনুষ্ঠানিকতা সেরেছেন মারুফুল হক। চট্টগ্রাম আবাহনী নতুন মৌসুমের জন্য চুক্তি করেছে অভিজ্ঞ এই কোচের সঙ্গে।

মারুফুল হকের সঙ্গে চুক্তি সম্পন্নের পর চট্টগ্রাম আবাহনীর মহাসচিব শামসুল হক চৌধুরী জানালেন,‘কোচ আমাদের বলেছেন-এই দলটি নিয়ে চ্যাম্পিয়ন ফাইট দেয়া সম্ভব। আশা করি, আমরা এবারের মৌসুমে ভালো ফলাফল করবো।’

আরআই/এমএমআর/এমএস