এগিয়ে গিয়েও জিততে পারেনি মুক্তিযোদ্ধা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৫৪ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১

ম্যাচের শুরুতে গোল করে এগিয়ে গিয়েও জিততে পারেনি মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। আজ (শুক্রবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগে মুক্তিযোদ্ধা ১-১ গোলে ড্র করেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির বিপক্ষে।

ম্যাচের বয়স মিনিট পূর্ণ না হতেই গোল করে এগিয়ে যায় মুক্তিযোদ্ধা। জাপানি ইউসুকে কাতোর পাস থেকে গোল করেন ফাহিম। গোলের পর ৫৫ মিনিট এগিয়ে ছিল মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। কিন্তু গোলটা ধরে রাখতে না পারায় লিগের তৃতীয় জয়টি হাতছানি দিয়েও আসেনি।

৫৬ মিনিটে রহমতগঞ্জের মোহাম্মদ আরাফাত হোসেন গোল করে হার থেকে বাঁচিয়ে দেন দলকে। জিতলে প্রতিপক্ষকে টপকে যাওয়ার সুযোগ ছিল দুই দলেরই। কিন্তু ১-১ সমতা হওয়ার পর কোনো দলই ম্যাচের স্কোর ২-১ করতে পারেনি। শেষ পর্যন্ত ১ পয়েন্ট করে নিয়েই মাঠ ছাড়ে তারা।

দুই দলই ১০টি করে ম্যাচ শেষ করলো। দুটি করে জয় আছে দুই দলের ঝুলিতে, পয়েন্টও সমান ৯ করে। গোলগড়ে এগিয়ে টেবিলের নবম স্থানে রহমতগঞ্জ এবং দশম স্থানে আছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

আরআই/এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]