নির্ধারিত সময়েই আবাহনীর ম্যাচ, সানডে আসছেন রোববার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:২৬ পিএম, ০৮ এপ্রিল ২০২১

বুধবার মালদ্বীপের ক্লাব ঈগলস আর ভুটানের থিম্পু সিটির মধ্যেকার এএফসি কাপের প্রিলিমিনারি রাউন্ড-১ এর ম্যাচটি হওয়ার পরই ধরে নেয়া হয়েছিল ১৪ এপ্রিল আবাহনীর ম্যাচ হবে।

দেশের লকডাউন চলমান থাকায় বাফুফের মাধ্যমে আবাহনী এএফসির কাছে আবেদন করেছিল ম্যাচটি কিছুদিন পেছানো যায় কি না। কিন্তু সে সম্ভাবনা বাতিল করে এএফসি জানিয়ে দিয়েছে নির্ধারিত সময়েই হবে ম্যাচটি।

মালদ্বীপের ঈগলস ক্লাবের বিপক্ষে ম্যাচের আয়োজক আবাহনী। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচ আয়োজনের প্রস্তুতিতে নামতে হচ্ছে ৬ বারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের।

আবাহনী ব্রাজিলিয়ান টরেসকে ছেড়ে দিয়ে আনছে তাদের পুরোনো নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডেকে। ম্যাচটি হবে কি, হবে না চিন্তা করে সানডের আগমন বিলম্বিত হয়েছে।

ম্যাচ হবে- খবর জানার পর আবাহনী সবুজ সংকেত দিয়েছে সানডেকে। রোববার তিনি ঢাকায় পৌঁছবেন বলে আবাহনীর ফুটবল ম্যানেজার সত্যজিৎ দাশ রুপু নিশ্চিত করেছেন।

তার আগের দিনই ঢাকা ছেড়ে যাচ্ছেন তাদের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড টরেস। যিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বে ১২ ম্যাচ খেলে ৭ গোল করেছেন।

আরআই/এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - jagofe[email protected]