আমাদের খেলতে দাও : এএফসিকে চিঠি আবাহনীর

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ১২ মে ২০২১

আবাহনীকে কোনো কিছু না জানিয়েই এএফসি কাপ থেকে বাদ দিয়েছে এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি)। বাংলাদেশ প্রিমিয়ার লিগের ৬ বারের চ্যাম্পিয়নদের বাদ দিয়ে পরের রাউন্ডে তুলে দেয়া হয়েছে মালদ্বীপের ঈগলস ক্লাবকে। শেষ পর্যন্ত সেই টুর্নামেন্টও স্থগিত করেছে এএফসি।

আবাহনী স্বাগতিক ছিল ঈগলসের বিপক্ষে ম্যাচের। এএফসির অভিযোগ, আবাহনী নির্ধারিত সময়ে খেলা আয়োজন করতে পারেনি। আবার মালদ্বীপের ক্লাবও ব্যর্থ হয়েছে গ্রুপপর্ব আয়োজন করতে। তাই যেহেতু টুর্নামেন্টই স্থগিত এবং আবার নতুন করে শিডিউল হবে সে কারণে আবাহনী চাইছে এএফসি কাপ খেলতে।

বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ বলেছেন, ‘আবাহনী বেশ কিছু যুক্তি তুলে ধরে এএফসি কাপ খেলার আবেদন করেছে। বাফুফের মাধ্যমে করা সেই আবেদন এএফসিকে পাঠানো হয়েছে মঙ্গলবার।’

আবাহনী টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে ধরে এএফসি তাদের বাদ দিয়ে খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল। কিন্তু গ্রুপ পর্বের আয়োজক মালদ্বীপও ব্যর্থ হয়েছে খেলা চালাতে। যে কারণে হঠাৎ করেই গ্রুপ পর্বের খেলা স্থগিত ঘোষণা করে এএফসি।

আরআই/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।