জোড়া গোল করে সিটিকে জেতালেন হালান্ড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৭ এএম, ০৮ আগস্ট ২০২২

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজের প্রথম ম্যাচেই জোড়া গোল করলেন ম্যানচেস্টার সিটির সাড়া জাগানো তারকা ফরোয়ার্ড আর্লিং হালান্ড। যার সুবাদে ম্যান সিটির শিরোপা ধরে রাখার মিশনটাও দুর্দান্তভাবে শুরু হলো।

রোববার রাতে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের মাঠে খেলতে গিয়ে হালান্ডের জোড়া গোলে ২-০ ব্যবধানেই জিতেছে ম্যান সিটি। ম্যাচের দুই অর্ধে একটি করে গোল করেছেন হালান্ড। যা নিশ্চিত করে পেপ গার্দিওলার দলের সহজ জয়।

ম্যাচের ৩৬ মিনিটের সময় হালান্ডকে ফাউল করা হলে পেনাল্টি পায় ম্যান সিটি। সেই স্পট কিক থেকে সহজেই লক্ষ্যভেদ করেন হালান্ড। ২০১৬ সালে আলেজান্দ্রো পাতোর পর মাত্র দ্বিতীয় খেলোয়াড় হিসেবে অভিষেকেই পেনাল্টি আদায় ও সেখান থেকে গোল করেন হালান্ড।

একচ্ছত্র আধিপত্য ছড়ানো ম্যাচটিতে দ্বিতীয় ও শেষ গোল আসে ৬৫ মিনিটে গিয়ে। এবার কেভিন ডি ব্রুইনের মাঝমাঠ থেকে এগিয়ে দেওয়া বল ধরে বাম পায়ের দারুণ শটে স্কোরশিটে দ্বিতীয়বারের মতো নাম তোলেন নরওয়ের এ তরুণ ফরোয়ার্ড। ম্যাচে আর গোল না হওয়ায় জয়ের ব্যবধান বাড়েনি।

প্রিমিয়ার লিগের দ্বিতীয় দিনটিতে ম্যান সিটির আগেই মাঠে নেমেছিল নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড। তারা ব্রাইটনের কাছে হেরে গেছে ২-১ গোলের ব্যবধানে। ম্যাচটিতে ৫৩ মিনিট পর্যন্ত বেঞ্চে রাখা হয় ক্রিশ্চিয়ানো রোনালদোকে।

এসএএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।