হঠাৎ ফুটবল ছাড়ার ঘোষণা সাফজয়ী স্বপ্নার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ২৬ মে ২০২৩

হঠাৎ করে সব ধরনের ফুটবল থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার ঘোষণা দিয়েছেন জাতীয় নারী ফুটবল দলের স্ট্রাইকার সিরাত জাহান স্বপ্না।

আজ (শুক্রবার) বিকেলে নিজের ফেসবুক আইডিতে তিনি এই ঘোষণা দিয়েছেন। এ ব্যাপারে যোগাযোগ করা হলে স্বপ্না ফুটবল ছাড়া কারণ বলতে অপারগতা প্রকাশ করেন। তবে তিনি বলেছেন, আমি গতকাল বৃহস্পতিবার ছুটি নিয়ে ফুটবল ক্যাম্প থেকে রংপুরের বাড়িতে এসেছি। আমি আর ফিরব না সেটা আমার কোচরা বুঝতে পেরেছেন।

আপনি জাতীয় দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আছেন ফর্মের তুঙ্গে। এ সময় ফুটবল ছাড়ার ঘোষণা কেন? জবাবে স্বপ্না বলেন, 'গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে আর কি হবে? আমি আসলে এর বেশি কিছু বলতে চাই না। আমি যদি না খেলতাম, সবাই আমাকে দলে না দেখতো তাহলে জানতে চাইতেন আমি কোথায়? যে কারণে ফেসবুকের মাধ্যমে জানিয়ে দিয়েছি- আমি আর ফুটবল খেলছি না । অনেক তো খেললাম।'

স্বপ্না গত বছর নেপালে সাফজয়ী দলের সদস্য। টুর্নামেন্টে চারটি গোল করে বাংলাদেশকে চ্যাম্পিয়ন হওয়ার ক্ষেত্রে বড় অবদান রেখেছেন। যদিও ইনজুরির কারণে ফাইনাল খেলতে পারেননি।

আরআই/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।