আবারও হতাশ করলেন নেইমার, জয়বঞ্চিত আল হিলাল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৪৩ এএম, ২২ সেপ্টেম্বর ২০২৩

ইউরোপ থেকে সৌদি আরবে এসে কি মানিয়ে নিতে কষ্ট হচ্ছে নেইমারের? এত এত টাকা খরচ করে তাকে কিনলো সৌদির ক্লাব আল হিলাল, কিন্তু এখন পর্যন্ত প্রত্যাশার ছিটেফোঁটাও মেটাতে পারেননি।

আল হিলালের জার্সিতে নেইমারের অভিষেক হয়েছে আগেই। সৌদি প্রো লিগের সেই ম্যাচে ৬-১ গোলের বড় জয় পেয়েছিল তার দল, কিন্তু বদলি হিসেবে নেমে বলার মতো কিছু করতে পারেননি সাবেক পিএসজি ফরোয়ার্ড।

এরপর এএফসি চ্যাম্পিয়নস লিগেও অভিষেক হয়েছে নেইমারের। নাভবাহোরের বিপক্ষে সেই ম্যাচে আল হিলাল ১-১ গোলে ড্র করে। নেইমারের কোনো গোল ছিল না, ছিল না অ্যাসিস্টও। উল্টো দেখেছিলেন হলুদ কার্ড।

বৃহস্পতিবার রাতে আল হিলালের হয়ে নিজের তৃতীয় ম্যাচ খেলতে নেমেছিলেন নেইমার। পারফরম্যান্স সেই আগের মতোই। না গোল, না অ্যাসিস্ট। এবার তার দল এগিয়ে গিয়েও দামাকের মাঠ থেকে ফিরেছে ১-১ ড্র নিয়ে।

অথচ ম্যাচের ৯ মিনিটেই এগিয়ে গিয়েছিল আল হিলাল। সালেম আল দাওসারির এগিয়ে দেওয়া বল বক্সের মধ্যে পেয়ে দারুণ ফিনিশিংয়ে গোল করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ম্যালকম।

দ্বিতীয়ার্ধেও একের পর এক আক্রমণ করে গেছে আল হিলাল। কিন্তু খেলার ধারার বিপরীতে গোল খেয়ে বসে তারাই। অসাধারণ এক ফ্রি-কিক থেকে ৬৮ মিনিটে দামাককে সমতায় ফেরান রোমনিয়ান ফুটবলার নিকোলা স্তানচিউ।

এরপর জয় পেতে মরিয়া চেষ্টা করেছে আল হিলাল। কিন্তু নেইমারের হতাশাজনক পারফরম্যান্স আর গোল মিসের রাতে জয় নিয়ে মাঠ ছাড়া হয়নি তাদের।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।