রোনালদোর গোলে চ্যাম্পিয়ন্স লিগে জয় আল নাসরের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫১ এএম, ০৩ অক্টোবর ২০২৩

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে উড়ন্ত পথচলা অব্যাহত রেখেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব আল নাসর। সোমবার রাতে রিয়াদের কিং সৌদ ইউনিভার্সিটির আল আওয়াল পার্কে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে আল নাসর মুখোমুখি হয়েছিলো তাজিকিস্তানের ক্লাব ইস্তিকললের।

এই ম্যাচেও জ্বলে উঠলেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং ব্রাজিলিয়ান তারকা অ্যান্ডারসন তালিসকা। তাদের কাঁধে ভর করে তাজিক ক্লাব ইস্তিকললকে ৩-১ গোলে হারিয়েছে আল নাসর।

ম্যাচে আল নাসরের ছিল সম্পূর্ণ আধিপত্য। দেখে মনে হচ্ছিল আল নাসর পাড়ার কোনো ক্লাবের বিপক্ষে খেলছে। ৮০.৮ ভাগ ম্যাচের দখল ছিল আল নাসরের। মাত্র ১৯.২ ভাগ ইস্তিকললের। এতেই বোঝা যায়, ম্যাচটা কতটা এক তরফা ছিল।

অথচ এমন ম্যাচেই কি না প্রথমে পিছিয়ে পড়েছিলো আল নাসর। ধারার বিপরীতে গোল কজম করে ফেলে তারা। ম্যাচের প্রথমার্ধের শেষ মুহূর্তে এসে গোল করে ইস্তিকললকে এগিয়ে দেন সেনিন সেবাই। ৪৪তম মিনিটে গোলটি করেন তিনি।

১-০ গোলে পিছিয়ে থেকে একের পর এক আক্রমণ চালিয়েও গোলের দেখা পাচ্ছিল না আল নাসর। অবশেষে ৬৬তম মিনিটে গিয়ে স্বাগতিক দর্শকদের আনন্দে ভাসান ক্রিশ্চিয়ানো রোনালদো। সমতাসূচক গোলটি করেন তিনি। এ নিয়ে টানা সপ্তম ম্যাচে গোলের দেখা পেলেন এই পর্তুগিজ তারকা।

৭২ এবং ৭৭ এই ৫ মিনিটের ব্যবধানে আল নাসরকে আরও দুটি গোল উপহার দেন ব্রাজিলিয়ান তারকা অ্যান্ডারসন তালিসকা। এই জয়ে ‘ই’ গ্রুপে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আল নাসর। ইস্তিকলল ১ পয়েন্ট নিয়ে রয়েছে সবার শেষে।

আইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।