‘সবসময় খেলেছি এখন খেলতে পারছি না, খারাপ তো লাগবেই’

রফিকুল ইসলাম
রফিকুল ইসলাম রফিকুল ইসলাম , বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ২৯ নভেম্বর ২০২৩

নারী সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালের বিপক্ষে ৩-১ ব্যবধানের জয়ে জোড়া গোল ছিল কৃষ্ণা রানী সরকারের। কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে ৪২ ও ৭৭ মিনিটে গোল করেছিলেন এ ফরোয়ার্ড। জাতীয় দলের জার্সিতে ১১ গোল করা এই অভিজ্ঞ খেলোয়াড় মিস করবেন সিঙ্গাপুরের বিপক্ষে দুই ম্যাচের সিরিজ। তাকে মিস করবে বাংলাদেশও।

১৩ বছর বয়স থেকে জাতীয় দলে খেলে আসা কৃষ্ণা ইনজুরির কারণে এই প্রথম ঘরের মাঠে কোনো খেলা মিস করছেন। খারাপ যেমন লাগছে তেমন এটাকে ক্যারিয়ারে নতুন এক অভিজ্ঞতা হিসেবেও দেখছেন টাঙ্গাইলের এই যুবতী।

জাগো নিউজ: ঘরের মাঠে সিঙ্গাপুরের বিপক্ষে সিরিজ। আপনি খেলতে পারছেন না। নিশ্চয়ই খারাপ লাগছে?
কৃষ্ণা রানী সরকার: খারাপ তো লাগবেই। সবসময়ই খেলে আসছি। এখন খেলতে পারছি না। যাদের সঙ্গে ৯ বছর ধরে খেলছি, এখন তাদের খেলা দেখবো। এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা হবে।

জাগো নিউজ: ২০১৪ সালে জাতীয় দলে অভিষেকের পর আপনি কখনো খেলা মিস করেছেন?
কৃষ্ণা রানী সরকার: খুব কম। সর্বশেষ এশিয়ান গেমসে আমি তিন ম্যাচের মধ্যে দ্বিতীয়টিতে ভিয়েতনামের বিপক্ষে ব্যথা নিয়ে শেষ কয়েক মিনিট খেলেছিলাম। অন্য দুই ম্যাচ খেলিনি।

জাগো নিউজ: আপনার ইনজুরিটা কোথায়?
কৃষ্ণা রানী সরকার: আমার পায়ের মেটাটারসেলের চোট। তৃতীয় ও চতুর্থ আঙ্গুলের মাঝে। সেখানে অনেক ব্যথা। বিশ্রামে থাকার পর এখন কিছুটা কমেছে। তবে খেলার মতো অবস্থা হয়নি।

জাগো নিউজ: এ ব্যথাটা কীভাবে পেয়েছিলেন? কোনো ম্যাচে নাকি অনুশীলনে?
কৃষ্ণা রানী সরকার: আমি নিজেও জানি না কখন কিভাবে চোট লেগেছিল। সাফের পর থেকেই ব্যথা অনুভব করছিলাম। চিকিৎসাও করছিলাম, আবার খেলছিলামও। তেমন গুরুত্ব দেইনি তখন। বুঝতে পারিনি এতটা খারাপ অবস্থা হবে।

জাগো নিউজ: ব্যথা নিয়েই তো নেপালের বিপক্ষে সিরিজের দুই ম্যাচ খেলেছিলেন, তাই না?
কৃষ্ণা রানী সরকার: ওই সিরিজের আগে ব্যথা বেশি বাড়ছিল। চিকিৎসা চলমান অবস্থায় খেলেছিলাম। এশিয়ান গেমসে যাওয়ার পর অবস্থা আরো খারাপ হওয়ায় খেলতে পারিনি।

জাগো নিউজ: ডাক্তার এখন কতদিনের বিশ্রাম নিতে বলেছেন?
কৃষ্ণা রানী সরকার: চীন থেকে এসে ডাক্তার দেখানোর পর বলেছেন ৩ মাস বিশ্রাম নিতে। আমি সেভাবে বিশ্রাম নিচ্ছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী রিহ্যাব চলছে।

জাগো নিউজ: আপনি কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন বলে আশা করছেন?
কৃষ্ণা রানী সরকার: ডাক্তার ৩ মাসের কথা বলেছেন। তবে আমি দ্রুতই মাঠে ফেরার চেষ্টা করবো।

জাগো নিউজ: ধন্যবাদ।
কৃষ্ণা রানী সরকার: আপনাকেও ধন্যবাদ।

আরআই/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।