সিঙ্গাপুরকে ৮ গোলে হারানোয় বাংলাদেশ কোচও অবাক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:০৪ পিএম, ০৪ ডিসেম্বর ২০২৩

সংবাদ সম্মেলনে বাংলাদেশ অধিনায়ক সাবিনা খাতুন অকপটেই বললেন, ‘এই ম্যাচে আমার ক্যারিয়ারের সবচেয়ে বাজে বাজে মিস হয়েছে। যে গোলটি দিয়েছি, ভালো। তবে দর্শনীয় বলবো না। এমন মিসের পর হওয়া গোলটাকে দর্শনীয় কীভাবে বলি!’

সিঙ্গাপুরের বিপক্ষে ৮-০ গোলে জয়ের পর কোচ সাইফুল বারী টিটু সংবাদ সম্মেলনে এলেন অধিনায়ক সাবিনা খাতুন আর জোড়া গোল করা রিতুপর্নাকে নিয়ে।

এই ম্যাচের পর দুই রকম অভিজ্ঞতার কথা বললেন দুই ফরোয়ার্ড। সাবিনা যেমন বললেন তার ক্যারিয়ারের সবচেয়ে বাজে বাজে মিস হয়েছে এই ম্যাচে। আর রিতুপর্না বললেন, এটি তার জন্য স্মরণীয় এক ম্যাচ।

যদি ম্যাচসেরা পুরস্কারের ব্যবস্থা থাকতো, তাহলে তা উঠতো রাঙ্গামাটির মেয়ে রিতুপর্নার হাতে। জোড়া গোলই করেননি, আরো তিন গোলের যোগানদাতাও তিনি।

হ্যাটট্রিক হয়নি বলে কোনো আফসোস নেই রিতুপর্নার। বললেন, ‘আমরা জিতেছি সেটাই বড় কথা। জাতীয় দলের জার্সিতে আরো গোল আছে। তবে জোড়া গোল এই প্রথম।’

বাংলাদেশ এত গোলে জিতবে, তা কল্পনা করেননি কোচ সাইফুল বারী টিটুও। তিনি অবাক হওয়ার কথা জানিয়ে সব কৃতিত্ব দিয়েছেন মেয়েদের।

টিটু বলেছেন, ‘আমার কোনো কৃতিত্ব নেই। সব প্রশংসার দাবিদার মেয়েরা। সাফের শিরোপা জেতার পর ওরা মানুষের হৃদয়ে প্রবেশ করেছে। এখন সেভাবে খেলার চেষ্টা করে। এশিয়ান গেমসে জাপান ও ভিয়েতনামের বিপক্ষে ম্যাচ দুটি খেলোয়াড়দের অভিজ্ঞতা অনেক বাড়িয়েছে। এই বড় জয়ে আজকে আমি অবাক। ওয়াও!!!’

আরআই/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।