মেসিকে ২০৩৪ বিশ্বকাপেও দেখতে চান ফিফা প্রেসিডেন্ট!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:১৭ পিএম, ০৭ ডিসেম্বর ২০২৩

লিওনেল মেসির ক্যারিয়ারে একটাই অপূর্ণতা ছিল, দেশের হয়ে বিশ্বকাপ জয়। কাতারে ২০২২ বিশ্বকাপে সেই অপূর্ণতাও ঘুচিয়ে ফেলেছেন আর্জেন্টাইন খুদেরাজ।

তাই অনেকেই ধরে নিয়েছিলেন, বিশ্বকাপের পর অবসরে যাবেন মেসি। বিশ্বফুটবলের মহাতারকা অবশ্য এর আগে কয়েকবার অবসরের কথা ভাবলেও এখন মত পাল্টেছেন। নির্দিষ্ট করে বলেননি যে এই সময়েই তিনি অবসরে যেতে চান।

৩৬ বছর বয়সী এই তারকা আগামী বিশ্বকাপে খেলবেন কিনা, সেই আলোচনা তাই সব জায়গায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফ্যান্তিনোকেও কথা বলতে হয় এই ইস্যুতে। ইনফ্যান্তিনোর কাছে জানতে চাওয়া হয়েছিল, ২০২৬ বিশ্বকাপে মেসির খেলার সম্ভাবনা নিয়ে কী ভাবছেন?

জবাবে ইনফ্যান্তিনো বলেন, ‘আমি আশা করি মেসি আগামী বিশ্বকাপে খেলবেন। তারপরের বিশ্বকাপে এমনকি ২০৩৪ বিশ্বকাপেও। যতদিন তিনি খেলতে চান।’

২০৩৪ বিশ্বকাপে খেলা মেসির জন্য বাস্তবসম্মত নয়। কেননা তখন ইন্টার মিয়ামি তারকার বয়স হবে ৪৭। এটা পরিষ্কার যে ফিফা প্রেসিডেন্ট বোঝাতে চেয়েছেন, তিনি আসলে চান মেসি যেন সহজে অবসরে নিয়ে না নেন।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।