মিরাজ-রাব্বিকে জন্মস্থানে সংবর্ধনা

প্রকাশিত: ০৯:৫০ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৭
মিরাজ-রাব্বিকে জন্মস্থানে সংবর্ধনা

জাতীয় ক্রিকেট দলের দুই প্রতিভাবান ক্রিকেটার ও বরিশালের কৃতি সন্তান মেহেদী হাসান মিরাজ ও কামরুল ইসলাম রাব্বিকে সংবর্ধনা দিয়েছে বরিশাল জেলা প্রশাসন।

শুক্রবার বিকেলে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জেলা প্রশাসন আয়োজিত জীবনানন্দ মেলার  উদ্বোধনী অনুষ্ঠানে তাদের সংবর্ধনা এবং জেলা প্রশাসন পদক-২০১৭ দেয়া হয়। এ সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের নগদ অর্থ, ক্রেস্ট এবং সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

miraj

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস। বরিশাল জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক, মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসএম রুহুল আমীন এবং সংবর্ধিত প্রতিভাবান দুই ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ ও কামরুল ইসলাম রাব্বি।

অনুষ্ঠানে ক্রিকেটার মিরাজ ও রাব্বির পরিবারের সদস্যরা ছাড়াও নগরীর বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

miraj

অপরদিকে বরিশাল নাকি খুলনার মেহেদী হাসান মিরাজ? এর ব্যাখ্যা দিয়েছেন স্বয়ং মিরাজ নিজেই। মেহেদী হাসান মিরাজ বলেছেন, ‘মিরাজ বরিশালের, মিরাজ খুলনার, সর্বোপরি মিরাজ বাংলাদেশের।’

জন্মস্থান থেকে তিনি এবং রাব্বি সংবর্ধনা পাওয়ায় তারা দুইজনই অনুপ্রাণিত হবেন। জন্মস্থানে সন্মাননা পাওয়ায় নিজেদের ধন্য মনে করেন তারা।

নতুন প্রজন্মকে উদ্বুদ্ধ করতে বরিশালের কৃতি সন্তান জাতীয় দলের দুই ক্রিকেটারকে সংবর্ধনা দেয়ার কথা বলেন জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান।

সাইফ আমীন/এনইউ/এমএস