বিএসপিএ'র বর্ষসেরা সাকিব-অর্ণব-জাফর

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১০:১৯ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির (বিএসপিএ) ২০১৭ সালের বর্ষসেরা ক্রীড়াবিদের সংক্ষিপ্ত তালিকায় আছেন সাকিব আল হাসান (ক্রিকেট), অর্ণব সারার লাদিফ (শু্যটিং) এবং জাফর ইকবাল (ফুটবল)।

সাকিব ক্রিকেট ক্যাটাগরিতে বর্ষসেরা হয়েছেন, লাদিফ শু্যটিংয়ে এবং জাফর ফুটবলে বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। এদের মধ্যে আবার একজন বর্ষসেরা ক্রীড়াবিদ নির্বাচিত হবেন।

এছাড়া বর্ষসেরা দাবাড়ু এনামুল হোসেন রাজীব, বর্ষসেরা টেবিল টেনিস খেলোয়াড় সোনম সুলতানা সোমা, বর্ষসেরা সাঁতারু জোনায়না আহমেদ, বর্ষসেরা কোচ মোহাম্মদ সালাউদ্দীন (ক্রিকেট), বর্ষসেরা সংগঠক নির্বাচিত হয়েছেন মাহফুজা আক্তার কিরণ (ফুটবল)।

উদীয়মান অ্যাথলেট নির্বাচিত হয়েছেন জহির রায়হান। বিশেষ সম্মাননা পাচ্ছেন ফুটবলের সালাম মুর্শেদী ও বাদল রায়। তৃণমূলের ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে নির্বাচিত হয়েছেন মফিজুল হক (ফুটবল কোচ)। বর্ষসেরা স্পন্সর রবি।

এছাড়া পপুলার চয়েজ অ্যাওয়ার্ডের জন্য মনোনয়ন পেয়েছেন চারজন। মনোনীতরা হলেন-মাশরাফি বিন মর্তুজা (ক্রিকেট), সাকিব আল হাসান (ক্রিকেট), মাহমুদউল্লাহ রিয়াদ (ক্রিকেট) এবং জাফর ইকবাল (ফুটবল)। অনলাইনে ক্রীড়ামোদীদের ভোটে একজন সেরা নির্বাচিত হবেন এই ক্যাটাগরিতে।

আগামী ৬ জানুয়ারি নির্বাচিতদের হাতে আনুষ্ঠানিকভাবে পুরস্কার তুলে দেয়া হবে।

আরআই/এমএমআর/আরআইপি

আপনার মতামত লিখুন :