বিট মাসকটে খুললো খুদে দাবাড়ু খুশবুর উজবেকিস্তানের দরজা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:১৭ পিএম, ১২ জুন ২০১৯

পৃষ্ঠপোষকতার অভাবে প্রতিভাবান খুদে দাবাড়ু ওয়ারসিয়া খুশবুর এশিয়ান ইয়ুথ চেস চ্যাম্পিয়নশিপে অংশ নিতে উজবেকিস্তানে যাওয়া অনিশ্চিত হয়ে পড়েছিল। অবশেষে আকাশ থেকে কেটে গেছে অনিশ্চয়তার কালো মেঘ। তার পাশে দাঁড়িয়েছে বিট মাসকট প্রাইভেট লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান।

উজবেকিস্তানে যাওয়ার জন্য এ প্রতিষ্ঠানটি ১ লাখ ৬০ হাজার টাকা দিয়েছে এশিয়ান ইয়ুথ চ্যাম্পিয়নশিপ, ওয়েস্টার্ন এশিয়ান ইয়ুথ চ্যাম্পিয়নশিপ ও টেলিগ্রাফ স্কুল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন খুশবুকে।

বুধবার বিট মাসকট প্রাইভেট লিমিটেডের জেনারেল ম্যানেজার আবু বকর সিদ্দিক খুশবুর হাতে অর্থের চেক তুলে দিয়েছেন। এ সময় প্রতিষ্ঠানের ফিন্যান্স ম্যানেজার অসীম কুমার ঘোষ ও দেশের অন্যতম গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজীব উপস্থিত ছিলেন।

এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ছাত্রী খুশবুকে উজবেকিস্তানে যাওয়ার পৃষ্ঠপোষকতার পাশপাশি ভবিষ্যতে দাবার উন্নয়নে সহায়তা করবে বলেও প্রতিশ্রুতি দিয়েছেন বিট মাসকট প্রাইভেট লিমিটেডের কর্মকর্তারা।

আগামী ১৯ থেকে ২৯ জুন উজবেকিস্তানের তাসখন্দে হবে এশিয়ান ইয়ুথ চেস চ্যাম্পিয়নশিপ। গত বছর এই চ্যাম্পিয়নশিপের অনূর্ধ্ব-৬ বিভাগে স্বর্ণপদক জয় করেছিল খুশবু।

আরআই/এমএমআর/পিআর

আপনার মতামত লিখুন :