মোহামেডানের সভাপতি পদে মনোনয়ন তুললেন দু’জন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১

দেশের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান লিমিটেডের বহুল কাঙ্খিত নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে এবার। এ উপলক্ষ্যে ক্লাব থেকে মনোনয়ন পত্র বিক্রি শুরু হয়েছে বুধবার। ওইদিন দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মনোনয়ন পত্র বিক্রি হয়েছিল ১০টি। তবে তাতে কোনো সভাপতি প্রার্থী মনোনয়ন তোলেননি।

আজ দ্বিতীয় ও শেষ দিনে দু’জন সভাপতি পদে নির্বাচন করার জন্য মনোনয়ন পত্র উত্তোলন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিচালক পদে মনোনয়ন তুলেছেন আরও ৫জন। আগেরদিন পরিচালক পদে মনোনয়ন তুলেছেন ১০জন

মোহামেডান ক্লাবের নির্বাচনে আজ যে দু’জন সভাপতি পদে মনোনয়ন তুলেছেন, তারা হলেন ঢাকা-৬ আসনের সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ এবং সাবেক সভাপতি, ওরিয়ন গ্রুপের চেয়ারম্যান ওবায়দুল করিম।

ক্লাবের পরিচালনা পর্ষদের ১টি সভাপতি ও ১৬টি পরিচালক পদের জন্য হবে নির্বাচন। আগামী ৬ মার্চ হোটেল লা মেরিডিয়ানে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হবে ভোট।

মোহামেডানের এই নির্বাচনে ভোটার ৩৩৭ জন। ১ মার্চের মধ্যে জমা দিতে হবে এসব মনোনয়নপত্র এবং ৩ তারিখ হবে বাছাই ও প্রার্থীতা প্রত্যাহারের প্রক্রিয়া। ৪ মার্চ প্রকাশ করা হবে চূড়ান্ত প্রার্থী তালিকা।

আরআই/আইএইচএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]