সাবেক সেনাপ্রধান তুললেন মোহামেডানে সভাপতির মনোনয়ন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১

মনোনয়ন পত্র বিক্রিতেই জমে উঠেছে দেশের ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের বহু আকাঙ্খিত নির্বাচন। আজ মনোনয়ন পত্র বিক্রির দ্বিতীয় ও শেষদিন। প্রথমে সভাপতি পদে মনোনয়ন তুলেছিলেন দুইজন। এবার সেই তালিকায় যোগ হলেন একজন সাবেক সেনাপ্রধান।

২০০৯ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত বাংলাদেশ সেনাবাহিনীর প্রধানের দায়িত্ব পালন করা জেনারেল (অব.) আবদুল মুবীন এনডিসি, পিএসসি মোহামেডানের সভাপতি পদে মনোনয়ন ফরম তুলেছেন।

এর আগে মনোনয়ন ফরম তুলেছিলেন দু’জন। তারা হলেন ঢাকা-৬ আসনের সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ এবং ওরিয়ন গ্রুপের চেয়ারম্যান ওবায়দুল করিম।

জেনারেল (অব.) আবদুল মুবীন বর্তামন আওয়ামীলীগ সরকারের শুরুতে সেনাপ্রধানের দায়িত্ব পালন করেন। জেনারেল মঈন ইউ আহমেদের পর সেনাপ্রধানের দায়িত্ব গ্রহণ করেন ২০০৯ সালের ১৬ জুন। এরপর দায়িত্ব শেষ করেন ২০১২ সালের ২৫ জুন।

ক্লাবের পরিচালনা পর্ষদের ১টি সভাপতি ও ১৬টি পরিচালক পদের জন্য হবে নির্বাচন। আগামী ৬ মার্চ হোটেল লা মেরিডিয়ানে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত হবে ভোট।

মোহামেডানের এই নির্বাচনে ভোটার ৩৩৭ জন। ১ মার্চের মধ্যে জমা দিতে হবে এসব মনোনয়নপত্র এবং ৩ তারিখ হবে বাছাই ও প্রার্থীতা প্রত্যাহারের প্রক্রিয়া। ৪ মার্চ প্রকাশ করা হবে চূড়ান্ত প্রার্থী তালিকা।

আরআই/আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]