চ্যাম্পিয়নশিপে হতাশাজনক শুরু রোমান সানার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩১ পিএম, ০২ মার্চ ২০২১
ফাইল ছবি

মঙ্গলবার কক্সবাজারস্থ শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে বঙ্গবন্ধু ১২তম তীর জাতীয় আরচারি চ্যাম্পিয়নশিপ। প্রধান অতিথি হিসেবে চ্যাম্পিয়নশিপ উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

দেশের বিভিন্ন সার্ভিসেস সংস্থা, জেলা ক্রীড়া সংস্থা, বিকেএসপি এবং ক্লাবসহ ৪০ দল থেকে ১৪৮ জন খেলোয়াড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন।

কোয়ালিফিকেশন রাউন্ডে হতাশ করেছেন দেশসেরা আরচার রোমান সানা। ৬৪৪ স্কোর করে কোয়ালিফিকেশন রাউন্ডে ষষ্ঠ হয়েছেন টোকিও অলিম্পিকে কোয়ালিফাই করা এ আরচার।

তাকে টপকে শীর্ষ পাঁচে বাংলাদেশ বিমানবাহিনীর রামকৃষ্ণ সাহা (৬৫৭), বাংলাদেশ আনসারের শাকিব মোল্লা (৬৫৪), বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবের তামিমুল ইসলাম (৬৫৩), বিকেএসপির আব্দুর রহমান আলিফ (৬৪৭) ও ঢাকা জেলার মো. সাগর ইসলাম (৬৪৬)।

রিকার্ভ মহিলা এককে ঢাকা আর্মি আরচারি ক্লাবের মেহেনাজ আক্তার মনিরা প্রথম (৬১৫), বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাবের ইতি খাতুন দ্বিতীয় (৬০৭) ও একই দলের বিউটি রায় তৃতীয় (৬০৫) হয়েছেন।

কম্পাউন্ড পুরুষ এককে পুলিশ আরচারি ক্লাবের অসীম কুমার দাস প্রথম (৬৮৪), একই দলের মোহাম্মদ আশিকুজ্জামান দ্বিতীয় (৬৮১) ও ঢাকা আর্মি আরচারি ক্লাবের মিঠু রহমান তৃতীয় হয়েছেন।

কম্পাউন্ড মহিলা এককে ঢাকা আর্মি আরচারি ক্লাবের রোকসানা প্রথম (৬৯০), একই দলের সুস্মিতা বনিক দ্বিতীয় (৬৭১) ও একই দলের তানিয়া রীমা তৃতীয় ( ৬৬৬) হয়েছেন।

আরআই/এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]