নেপালের বক্সারকে হারালেন বাংলাদেশের আল আমিন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:৩৮ পিএম, ১৯ মে ২০২২

বৃহস্পতিবার ঢাকার মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ইতিহাস রচনা হয়েছে বাংলাদেশের বক্সিংয়ে। এইদিন সেখানে অনুষ্ঠিত হয়েছে প্রথম পেশাদার বক্সিং। টুর্নামেন্টের নাম ‘সাউথ এশিয়ান প্রফেশনাল বক্সিং ফাইট নাইট- দ্য আল্টিমেট গ্লোরি।’

বক্সিংকে পেশা হিসেবে বেছে নেওয়ার সুযোগ তৈরি করতে প্রথমবার এমন আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ বক্সিং ফাউন্ডেশন। প্রমোশনের দায়িত্বে ছিল এক্সেল স্পোর্টস ম্যানেজমেন্ট অ্যান্ড প্রোমোশন্স।

রাতে অনুষ্ঠিত খেলায় ছিলেন নেপালের মহেন্দ্র বাহাদুর চাঁদ, ভারত চাঁদ, বাংলাদেশের সুর কৃষ্ণ চাকমা, মোহাম্মদ আল আমিন, রিয়াজুল মন্ডল, জাহিদুল ইসলাম, আমিনুল ইসলাম, মোহাম্মদ তুহিন, উৎসব আহমেদ, মোহাম্মদ আকাশ, আবু তালহা হৃদয়, রিসাতুল মাহমুদ ও হীরা মিয়া।

প্রথম চার বাউটে অংশ নিয়েছিলেন বাংলাদেশি বক্সাররা। পঞ্চম বাউটে গিয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন বাংলাদেশর আল আমিন ও নেপালের ভারত চাঁদ। খেলায় বাংলাদেশের বক্সার আল আমিন সহজেই নেপালের বক্সারকে হারিয়ে উচ্ছ্বাসে ভরে দেন ইনডোর স্টেডিয়ামকে।

আরআই/আইএইচএস/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।