এক চার্জে ১০ দিন চলবে স্মার্টওয়াচ

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৪ পিএম, ১৮ নভেম্বর ২০২২

ভারতীয় বাজারে আসছে অ্যামেজফিট সংস্থার নতুন স্মার্টওয়াচ অ্যামেজফিট পপ ২। স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে চৌকো আকৃতির ডায়াল ও সঙ্গে সিলিকন স্ট্র্যাপ। অসংখ্য স্বাস্থ্য ফিচার পাবেন স্মার্টওয়াচটিতে। ২৪ ঘণ্টার হার্ট রেট মনিটর এবং SpO2 সেনসর। ১০০টির বেশি স্পোর্টস মোডও রয়েছে অ্যামেজফিটের এই স্মার্টওয়াচে।

একটি ১.৭৮ ইঞ্চির এইচডি অ্যামোলেড প্যানেল এবং ২.৫ডি কার্ভড গ্লাস থাকবে স্মার্টওয়াচটিতে। একাধিক ওয়াচ ফেসের সুবিধাও থাকছে ব্যবহারকারীদের জন্য। স্মার্টওয়াচের ফ্রেম তৈরি করা হয়েছে স্টেনলেস স্টিলে। ব্লুটুথ বেসড AI স্পিচ অ্যাসিসট্যান্টের সাপোর্ট রয়েছে ঘড়িটিতে। এর সাহায্যে গুগল অ্যাসিসট্যান্ট এবং অ্যাপেরলের সিরি’র সাপোর্ট পাওয়া যাবে।

এছাড়াও স্মার্টফোনের সঙ্গে এই স্মার্টওয়াচ যুক্ত থাকলে ঘড়ির মাধ্যমেই ফোনকল রিসিভ করতে পারবেন আপনি। কারণ এই স্মার্টওয়াচে রয়েছে একটি মাইক্রোফোন এবং একটি ইন-বিল্ট স্পিকার। এসএমএস এবং বিভিন্ন অ্যাপের অ্যালার্ট, নোটিফিকেশনও দেখা যাবে এই স্মার্টওয়াচেই।

স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে ২৭০ এমএএইচ ব্যাটারি। একবার চার্জ দিলে ১০ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে। ভারতে স্মার্টওয়াচটির দাম ধরা হয়েছে ৩ হাজার ৯৯৯ টাকা। কালো এবং গোলাপি রঙের বিকল্পে ই-কমার্স সাইট অ্যামাজনে স্মার্টওয়াচটি কেনা যাবে।

সূত্র: গিজমোচায়না

কেএসকে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।