নির্বাচনের জন্য প্রস্তুত থাকার আহ্বান বেসিস সভাপতির

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ২৭ মার্চ ২০১৮
ছবি : খালেদ সাইফুল্লাহ

সময় মতো নির্বাচন করার দায়িত্ব বর্তমান কমিটির। তাই সঠিক সময়ে নির্বাচন করার জন্য যা করার তাই করা হবে। নির্বাচনের জন্য সবাই যেভাবে প্রস্তুতি নিয়েছেন তা অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সভাপতি সৈয়দ আলমাস কবীর।

মঙ্গলবার সন্ধ্যায় বেসিসের বর্তমান কমিটির সদস্যদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সৈয়দ আলমাস কবীর বলেন, আগামীকাল সকালেই বাণিজ্য মন্ত্রণালয়ে আমরা চিঠি দেব। সমাধানের জন্য সব রকম চেষ্টা আমরা শুরু করেছি। বেসিসের চলার পথে এমন বাধা সত্যিই বিব্রতকর। আজই আমরা বাণিজ্য মন্ত্রীর সঙ্গে দেখা করবো। আশাকরি তিনি আমাদের সমস্যার সমাধান করবেন। না হলে আমরা আদালতে যাওয়ার জন্য প্রস্তুত রয়েছি।

basis

তিনি আরও বলেন, নির্বাচন বন্ধ করার জন্য উদ্দেশ্যমূলকভাবে এই চিঠি দেওয়া হয়েছে। বেসিসের ১১ জন সদস্য এর সঙ্গে জড়িত। তারা রেজিস্টার অব জয়েন্ট স্টক কোম্পানিজের (আরজেসি) -তে চিঠি দিয়েছে। সেখান থেকে চিঠি গিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়ে। বাণিজ্য মন্ত্রণালয় কমিটির মেয়াদ বাড়িয়ে নির্বাচন পিছিয়ে দিয়েছে। সবকিছুই হয়েছে একদিনের মধ্যে। এটা অবশ্যই উদ্দেশ্য প্রণোদিত।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বেসিসের নির্বাচন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এস এম কামাল, দোহাটেক-এর চেয়ারম্যান লুনা শামসুজ্জোহা, বেসিসের সাবেক সভাপতি শামীম আহসান, বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি রাসেল টি আহমেদ প্রমুখ।

এএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :