জমে উঠেছে শেষ দিনের ল্যাপটপ মেলা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ০৪ আগস্ট ২০১৮

ঢাকা শহরজুড়ে উদ্বেগ-উৎকণ্ঠা থাকলেও শেষ দিনের সকাল থেকেই জমজমাট ল্যাপটপ মেলা। দর্শনার্থীদের সমাগম আর বেচাবিক্রির মধ্য দিয়ে শেষ দিন ব্যস্ত সময় কাটাচ্ছেন স্টলে কর্মরত বিক্রয়কর্মীরা। বিকেলে ভিড়ের কারণে স্টলের সামনে দাঁড়াতে পারছিলেন না অনেক দর্শনার্থী।

শনিবার অনেকের ছুটির দিন হওয়ায় সকাল থেকেই ছিল উপচেপড়া ভিড়। প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিরা বলছেন, দ্বিতীয় দিনে খুব ভালো বেচা-বিক্রি হয়েছে। শেষ দিনে বিক্রির পরিমাণ আরও বাড়বে।

মেলার আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের পরিচালক আমিরুল ইসলাম জানান, মেলায় বিশ্বখ্যাত কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান এসার, আসুস, ডেল, এইচপি, লেনেভো ছাড়াও অংশ নিচ্ছে আমেরিকান ব্র্যান্ড আইলাইফ। পরিবেশক প্রতিষ্ঠান হিসেবে অংশ নিচ্ছে স্টার টেক, গ্লোবাল ব্র্যান্ড ও স্মার্ট টেকনোলজিস। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রির সঙ্গে উপহার দিচ্ছে। রয়েছে স্ক্র্যাচ কার্ড, র্যাফেল ড্রতে উপহার জেতার সুযোগ।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই মেলায় মোট ছয়টি প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭টি স্টল রয়েছে। এ ছাড়া মিডিয়া বুথ ও অরগানাইজার বুথও আছে। ল্যাপটপ মেলা উপলক্ষে এবারও মেলার ইভেন্ট পেজে কুইজ কনটেস্টের আয়োজন করা হয়। এই আয়োজন সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যায় তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক বিশেষায়িত নিউজ পোর্টাল টেকশহর ডটকমে। এ ছাড়া মেলার সব আপডেট ও খবর ল্যাপটপ মেলার অফিসিয়াল ফেসবুক পেজ ও ইভেন্ট পেইজে পাওয়া যাচ্ছে।

ক্রেতাদের আগ্রহের ভিত্তিতে শেষ দিনের মেলার সময় এক ঘণ্টা বাড়ানো হয়েছে। মেলা শেষ হবে আজ রাত ৯টায়। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরে কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের সুযোগ পাবেন।

আরএম/জেডএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :