চীন থেকে পছন্দের পণ্য আনতে চাইলে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১১:২৮ এএম, ২৬ জুন ২০১৯

পছন্দের পণ্য তৈরি ও বিপণনে চীনের জুড়ি নেই। অনেকেই কম দামে পছন্দের পণ্য চীন থেকে বাংলাদেশে নিয়ে আসতে চান। কিন্তু কিভাবে আনবেন সে তথ্য না জানার কারণে পিছিয়ে পড়েন অনেকেই।

তাদের জন্যই চীন থেকে পছন্দের পণ্য ঘরে পৌঁছে দেয়ার সুবিধা দিচ্ছে ‘ডোরপিং ডটকম’।

সম্প্রতি রাজধানীর উত্তরাতে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা এম. হাফিজ উদ্দিন খান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সেনা পরিষদের প্রেসিডেন্ট লেঃ কর্নেল আবদুন নূর খান (অবঃ), চীনের শীর্ষ মোবাইল সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান সেনজেন ডিপেং টেকনোলোজি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইয়াং গোছিও প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে ডোরপিং ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এম. সজল সরকার বলেন, স্বল্প পুঁজিতে যারা চীন থেকে যে কোনো ধরনের পণ্য নিয়ে এসে ব্যবসা করতে চান বা যারা নিয়মিত চীন থেকে পণ্য নিয়ে আসছেন তাদের তুলনামূলক অনেক কম খরচে এয়ার কার্গো বা জাহাজে দ্রুত পণ্য বাংলাদেশে এনে দেবে ডোরপিং। বাংলাদেশ থেকে চীনেও একই পদ্ধতিতে পণ্য পাঠানোর কাজ করছে প্রতিষ্ঠানটি।

এ নিয়ে বিস্তারিত জানা যাবে www.doorping.com ঠিকানায়।

এএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]