বাবাকে যেসব স্পেশাল গ্যাজেট উপহার দিতে পারেন

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৪:২৬ পিএম, ২০ জুন ২০২১

স্পেশাল দিবসে আমরা প্রিয়জনকে চমকে দেই। বাবা দিবসে বাবাকে বিশেষ কিছু উপহার দিয়ে চমকে দেয়া যেতে পারে। এ ক্ষেত্রে বিশেষ কিছু গ্যাজেট উপহারের তালিকায় রাখা যেতে পারে। ভাবছেন এ বিশেষ দিনটিতে কী উপহার দেয়া যেতে পারে? জেনে নিন এমন কিছু গ্যাজেটের কথা।

গুগল নেস্ট মিনি বাবাকে উপহার দেয়া যেতে পারে। বাবার অফিস বা বেডরুমের জন্য পারফেক্ট গুগলের এই ছোট স্মার্ট স্পিকারটি। এতে গান শোনা থেকে শুরু করে খবরের আপডেট, আবহাওয়ার রিপোর্ট সব জেনে নিতে পারবেন উনি। এসব করা সম্ভব একটি ভয়েস কমান্ড দিয়ে।

ডিজিটাল তসবি দেয়া যেতে পারে বাবাকে উপহার হিসেবে। এখন বাজারে বিভিন্ন ধরনের আকর্ষণীয় তসবি পাওয়া যায়।

jagonews24

অ্যামাজন ফায়ার টিভি স্টিক-এটিও বাবা দিবসের উপহার হিসেবে দারুণ। এটির সাহায্যে যে কোনো ওটিটি প্লাটফর্মের সিনেমা বা সিরিজ খুঁজে পাওয়া যাবে একটি ভয়েস কমান্ডের মাধ্যমে।

ফিটবিট চার্চ ফোর উপহার পেলে বাবা ভীষণ খুশি হবেন। এই ফিটনেস ট্র্যাকারটি আপনার বাবার হার্ট রেট, রক্তে অক্সিজেনের মাত্রা, ঘুমের সময়সূচিসহ অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় ট্র্যাক করতে সাহায্য করবে। হাতে একটা ফিটনেস ব্যান্ড পরা থাকলে এসব নিয়ে কোনো চিন্তাই থাকবে না।

এমএমএফ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]